‘‘স্বনির্ভর এখনই’’ এই শিরোনামে বাংলাদেশ ফাইন্যান্স- স্বনির্ভরতার যাত্রা শুরু

সুরাইয়া মুন্নি

স্বনির্ভর বাংলাদেশ গঠনে বাংলাদেশ ফাইন্যান্সের সিএসআর কার্যক্রম সমৃদ্ধির বাংলাদেশ গঠনে অগ্রযাত্রার অংশ হিসেবে, হত দরিদ্রদের মাঝে গবাদী পশু ও ভ্যান বিতরণ করেছে বাংলাদেশ ফাইন্যান্স।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে মাগুরার প্রত্যন্ত অঞ্চলের হত দরিদ্রদের স্বাবলম্বী করতে এসব বিতরণ করা হয়। আর্থ-সামাজিক উন্নয়ন এবং স্বনির্ভর বাংলাদেশ গঠনে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে গবাদী পশু ও ভ্যান বিতরণ করেন বাংলাদেশ ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ কায়সার হামিদ।

তিনি বলেন, ‘‘স্বনির্ভর এখনই’’ এই শিরোনামে বাংলাদেশ ফাইন্যান্স- স্বনির্ভরতার যাত্রা শুরু করেছে মাগুরা থেকে; যা পরবর্তীতে বাংলাদেশের আনাচে-কানাচে ছড়িয়ে যাবে। টেকসই উন্নয়নের অর্থনীতি বিনির্মাণের মাধ্যমে সমৃদ্ধি ও প্রবৃদ্ধির এই যাত্রায় বাংলাদেশ ফাইন্যান্স অবদান রাখতে চায় বলেও জানান তিনি।

বাংলাদেশ ফাইন্যান্স আত্মকর্মসংস্থান সহায়তা কার্যক্রমে আরও উপস্থিত ছিলেন মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি আ.ফ.ম আব্দুল ফাত্তাহ, কসুন্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোল্লাহ আবুল কাশেম, পৌরসভা কমিশনার, ইউনিয়ন পরিষদ সদস্য, বাংলাদেশ ফাইন্যান্সের হেড অব সাস্টেইন্যাবল ফাইন্যান্স মোঃ কোহিনুর হোসেন, প্রতিষ্ঠানটির কর্মকর্তারাসহ স্থানীয়রা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্থানীয় শিক্ষাবিদ আব্দুর রশিদ বিশ্বাস।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button