Uncategorized

ব্যবসায়ী ও যুবলীগ নেতার পক্ষ থেকে ঈদ উপহার

মোহনা অনলাইন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বিশিষ্ট ব্যবসায়ী ও যুবলীগ নেতা মোঃ সাহেল জামানের পক্ষ থেকে ৩০০ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার তুলে দেন ঢাকা ১৪ আসনের এমপি আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল।

রবিবার রাতে ঢাকা- ১৪ আসনের বড়বাজার এলাকার ৯ নং ওয়ার্ডের নজরুল ইসলাম কনভেনশন হলে এই অনুষ্ঠানে মাইনুল হোসেন খান নিখিল বলেন, অসহায় দুস্থ মানুষের পাশে সবসময় ছিলাম,আছি, থাকবো।

তিনি নারী,পুরুষসহ সবার উদ্দেশে বলেন, আপনারা আমাকে নির্বাচিত করেছেন ভোট দিয়েছেন। আমি সারাজীবন আপনাদের প্রতি কৃতজ্ঞ। যুবলীগের সাধারণ সম্পাদক বলেন মাদক, ইভটিজিং ও সন্ত্রাসীদের বিরুদ্ধে যুব সমাজকে রুখে দাঁড়াতে হবে। মাদকের বিষয়ে জিরো টলারেন্স ও মাদকসেবীদের উন্নত চিকিৎসার জন্য সহায়তার আশ্বাস প্রদান করেন। এ সময় সমাজসেবক ও ডঃ জামান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ সাহেল জামান বলেন রোজার শুরু থেকে আজকে পর্যন্ত প্রতিটি মহল্লায় আমার পক্ষ থেকে রোজাদারদের জন্য ইফতারের ব্যবস্থা করা হয়েছে।

এছাড়াও ঈদ উপহার হিসেবে আজ আমরা ঈদের দিনের জন্য ৩০০ দুস্থ, অসহায় পরিবারকে পোলাওর চাল, মুরগি, পেঁয়াজ, লবণ, তেল, সেমাইসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যপণ্য বিতরণ করেছি। সবসময় এভাবেই অসহায় মানুষের পাশে দাঁড়াতে চাই।

আমার পরিবারের ঐতিহ্য হিসেবে ৯ নং ওয়ার্ডের মানুষের পাশে থাকতে চাই। সন্ত্রাস, চাঁদাবাজি ও মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াতে চাই। এ সময় স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ মোঃ ইফতেখার আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আমির হোসেন, সহ-সভাপতি আহসান উল্লাহ সুবান্ঢসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button