ঢাকাসংবাদ সারাদেশ

এক পুলিশ সদস্যসহ ৮ ডাকাত গ্রেফতার

মোঃ আলমগীর হোসেন, কেরানীগঞ্জ প্রতিনিধি

কেরানীগঞ্জে স্বর্নের বার ডাকাতি মামলায় এক পুলিশ সদস্যসহ ৮ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ডাকাতদের কাছ থেকে লুন্ঠিত মালামাল,নগদ অর্থ উদ্ধার ও ডাকাতির কাজে ব্যবহৃত মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত ডাকাতদের মধ্যে লালবাগ থানায় কর্মরত এক পুলিশ সদস্য রয়েছে। বাকী ডাকাতদের বাড়ি আশুলিয়া,মানিকগঞ্জের হরিরামপুর থানাসহ কুষ্টিয়া ও খুলনা জেলায়।

আজ সোমবার দুপুরে ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামানের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্যটি জানানো হয়।

সংবাদসম্মেলন অনুষ্ঠানে পুলিশ সুপার আসাদুজ্জামান জানান,গত ২ সেপ্টেম্বর মানিকগঞ্জের গোবিন্দ বাজারের সোলাইমান জুয়েলার্সের মালিক হাবু মিয়ার ম্যানেজার বরুন ঘোষ ৯৮ভরি স্বর্নের ৮টি বার নিয়ে জনি টাওয়ার হয়ে রাজধানীর তাঁতী বাজারে একটি স্বর্নের দোকানে গিয়েছিলেন। তাদের স্বর্নের দোকানটি বন্ধ থাকায় সে আবার কেরানীগঞ্জের জনিটাওয়ার এলাকায় আসেন।

এসময় ওৎ পেতে থাকা লালবাগ থানায় কর্মরত পুলিশ কন্সটেবল মোঃ কাসরুজ্জামান(৪২)এর নেতৃত্বে একদল ডাকাত বরুনঘোষকে জোড়পুর্বক একটি মাইক্রোবাস উঠিয়ে তার চোখ কাপড় দিয়ে বেঁধে ফেলে তাকে ব্যাপক মারধর করতে থাকে।

আরোও পড়ুন : জিন্নাহ এমপি’র বিরুদ্ধে দুদকের আরেক মামলা, ফাঁসলেন স্ত্রীও!

একপর্যায়ে ডাকাতরা বরুন ঘোষের কাছে থাকা ৮টি স্বর্নের বার ও নগদ ৩ হাজার টাকা ছিনিয়ে নিয়ে তাকে ঝিলমিল আবাসিক এলাকায় হাত-পা বেঁধে ফেলে পালিয়ে যায়।

তথ্যপ্রযুক্তির মাধ্যমে ডাকাতদের ঢাকার আশেপাশের জেলার বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button