বিদ্যুতের তারে জড়িয়ে শিশুর মৃত্যু!

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তায় বিদ্যুতের তারে জড়িয়ে মোঃ আব্দুল আহাদ (১২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

রোববার (৩ জুলাই) দুপুর দুইটার দিকে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল আহাদ ময়মনসিংহ জেলার তারাকান্দা থানার নয়াপাড়া গ্রামের আশরাফুল আলমের ছেলে। সে নয়াপাড়ার একটি হাফিজিয়া মাদরাসার নাজরানা বিভাগের ছাত্র ছিলেন।

নিহতের স্বজনদের বরাত দিয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বলেন, গত ২০ বছর ধরে মাওনা চৌরাস্তার শ্রীপুর রোড এলাকার আনোয়ার হোসেন রতন মাস্টারের বাড়িতে পরিবারের সাথে ভাড়ায় থাকতো শিশুটি। তার বাবা একজন পিক-আপের চালক।

রোববার দুপুরের দিকে পাশের রঞ্জু মিয়ার ঘরে আল রাফি নামের আরেক শিশুর সাথে খেলাধুলা করছিল আহাদ। এসময় ঘরে রাখা চার্জার ফ্যানের ঝুলানো তারে জড়িয়ে বিদুৎ স্পৃষ্ট হয় আহাদ। পরে সাথে থাকা রাফির ডাক চিৎকারে তার মা এগিয়ে আসেন। এসময় স্থানীয়দের সহযোগিতায় শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক আহাদকে মৃত ঘোষণা করেন।

বিকেলের দিকে স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ বিনা ময়নাতদন্তে দাফনের জন্য হস্তান্তর করা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাঃ সুদেব জানান, হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে আসা হয় আব্দুল আহাদ নামের ওই শিশুকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button