আন্তর্জাতিক

মোদিকে পাকিস্তান প্রধানমন্ত্রীর ধন্যবাদ

মোহনা অনলাইন

দ্বিতীয় দফায় নির্বাচিত পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ধন্যবাদ জানিয়েছেন। বৃহস্পতিবার (৭ মার্চ) চিরপ্রতিদ্বন্দ্বী দুই প্রতিবেশি রাষ্ট্রের প্রধানের মধ্যে বিরল এই অভিনন্দন ও ধন্যবাদ জানানোর ঘটনা ঘটেছে। এর আগে প্রধানমন্ত্রী হওয়ায় শাহবাজকে অভিনন্দন জানিয়েছেন নরেন্দ্র মোদি। 

ফের একবার পাক প্রধানমন্ত্রীর চেয়ারে বসার জন্য শেহবাজ শরিফকে অভিনন্দন জানিয়েছিলেন মোদী। তারই জবাবে, বৃহস্পতিবার (৭ মার্চ), সোশ্যাল মিডিয়ায়, ভারতীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন শরিফ। তিনি লেখেন, “পাকিস্তানের প্রধানমন্ত্রী হিসাবে নির্বাচিত হওয়ার জন্য আমায় আপনি অভিনন্দন জানিয়েছেন, এর জন্য নরেন্দ্র মোদী, আপনাকে ধন্যবাদ।”

চলতি সপ্তাহের সোমবারই পাকিস্তানের ২৪তম প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন ৭২ বছরের এই পাক রাজনীতিক। এই নিয়ে দ্বিতীয়বারের মতো এই চেয়ারে বসেছেন তিনি। প্রায় এক মাস আগে হয়েছিল পাকিস্তানের নির্বাচন। ভোটে ব্যাপক কারচুপির অভিযোগ উঠেছিল। শেষ পর্যন্ত পিএমএল(এন) এবং পিপিপি দলের জোট সরকারের প্রধানমন্ত্রী হন শেহবাজ শরিফ।

পাকিস্তানের ২৪তম প্রধানমন্ত্রী হিসেবে তিনি শপথ নেওয়ার পরই, গত মঙ্গলবার, তাঁকে অভিনন্দন জানিয়েছিলেন প্রধানমন্ত্রী মোদী। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, “পাকিস্তানের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার জন্য শেহবাজ শরিফকে অভিনন্দন।”

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button