খেলাধুলা

বিশ্বকাপজয়ী মেসিকে কেন সংবর্ধনা দেয়নি পিএসজি

মোহনা অনলাইন

পিএসজিতে সময়টা খুব একটা ভালো কাটাননি লিওনেল মেসি, সেটা তিনি নিজেই বলেছনে বেশ কয়েকবার। এমনকি তার আক্ষেপ আছে বিদায়ের সময়টা নিয়েও।

গত সপ্তাহে ইএসপিএনের মিগু গ্রানাদোসেকে দেওয়া এক সাক্ষাৎকারে বিশ্ব চ্যাম্পিয়ন হিসেবে পিএসজি থেকে স্বীকৃতি না পাওয়া নিয়েও আক্ষেপের কথা বলেন আর্জেন্টাইন মহাতারকা।

এবার মেসির সেই অভিযোগের জবাব দিয়েছেন নাসের আল খেলাইফি। পিএসজি সভাপতি বলেছেন, ফ্রান্সের খেলোয়াড় এবং সমর্থকদের সম্মান জানাতেই পিএসজির মাঠে মেসির বিশ্বকাপ জয় উদযাপন করা হয়নি। কিন্তু অনুশীলনে এবং ব্যক্তিগতভাবে মেসিকে ঠিকই সম্মান জানানো হয়েছে।

গত ১৮ ডিসেম্বর বিশ্বকাপ জিতে মেসি বড়দিনের ছুটি কাটাতে চলে যান নিজ শহর রোজারিওতে। সেখান থেকে পিএসিজতে যোগ দেন ৪ জানুয়ারি। ফেরার পর অনুশীলনে মেসিকে গার্ড অব অনার দিয়ে বরণ করে নেয় পিএসজি। কিন্তু আর্জেন্টিনা দলে তার অন্য সতীর্থরা যেমন মাঠে সংবর্ধনা পেয়েছেন, মেসি তেমনটা পাননি।

কেন মেসিকে দর্শকপূর্ণ স্টেডিয়ামে সংবর্ধনা দেওয়া হয়নি, তা ব্যাখ্যা করতে গিয়ে খেলাইফি বলেছেন, ‘সবাই দেখেছেন, আমরা (উদযাপনের) ভিডিও প্রকাশ করেছি। আমরা মেসির সঙ্গে অনুশীলনে উদ্‌যাপন করেছি এবং আমরা ব্যক্তিগতভাবেও করেছি। তবে সম্মানের সঙ্গে বলতে চাই, আমরা ফরাসি ক্লাব। যে কারণে স্টেডিয়ামে উদযাপন করাটা অবশ্যই স্পর্শকাতর ছিল। যে দলটিকে সে হারিয়েছে, সেটার প্রতি আমাদের অবশ্যই শ্রদ্ধাবোধ থাকতে হবে। তাঁর সতীর্থরা ফ্রান্স দলে খেলে আর আমাদের দলের সমর্থকেরাও ফ্রান্সের সমর্থক।’

author avatar
Mohona Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button