দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই : শিল্প প্রতিমন্ত্রী

রেযা খান

দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই। তাই গরিবী হটাতে আগামী নির্বাচনে আবারো তাকে নির্বাচিত করার আহ্বান জানিয়েছেন শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার। নিজ নির্বাচনী এলাকার মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে একথা বলেন তিনি। অগণতান্ত্রিক কর্মকান্ডের জন্যে বিএনপির সমালোচনা করে বাজার সিন্ডিকেট ও মজুতদারদের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হওয়ার তাগিদও দেন কামাল আহমেদ মজুমদার।

ঈদ উপহার বিতরণের সময় অনেক স্থানেই দীর্ঘ লাইন, হুড়োহুড়ি কিংবা পদদলিত হয়ে মানুষের মৃত্যুর ঘটনা, সংবাদ শিরোনাম হতে দেখা যায়। কিন্তু কাফরুল ১৬ নম্বর ওয়ার্ডে ১ হাজার মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর পক্ষে নিজ অর্থায়নে শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব কামাল আহমেদ মজুমদারের ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে দেখা গেলো ভিন্ন চিত্র।

উপহার গ্রহিতারা সবাই বসে আছেন চেয়ারে। আর স্বেচ্ছাসেবীরা উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছেন তাদের হাতে হাতে। এমন সুশৃংখল আয়োজনের মাধ্যমে ১০ কেজি চাল,আটা,শাড়ি ও লুঙ্গি উপহার পেয়ে খুশি সবাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিল্প প্রতিমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘজীবন কামনা করেন সুবিধাভোগীরা।

এলাকাবাসীর পাশে সব সময় থাকার জন্যে শিল্প প্রতিমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন,সায়েফ উদ্দিন আহমেদ টিপু,আবু ইলিয়াস রব্বানী লিখন ও কাফরুল থানা আওয়ামী লীগের সহসভাপতি মো: আলাউদ্দিন।

বৃহত্তর মীরপুরের উন্নয়নে শিল্প প্রতিমন্ত্রীর অবদানের কথা তুলে ধরেন কাফরুল থানা আওয়ামী লীগ সভাপতি ডিএনসিসির প্যানেল মেয়র জামাল মোস্তফা।

দেশের উন্নয়নে শেখ হাসিনার অবদান তুলে ধরে বাজার সিন্ডিকেট ও মজুতদারদের অপতৎপরতা রুখতে সংসদে যাবজ্জীবন কারাদন্ডের বিধান রেখে আইন পাস হচ্ছে বলে জানান শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার।বিএনপির অগণতান্ত্রিক কর্মকান্ডের সমালোচনা করে শিল্প প্রতিমন্ত্রী বলেন, গণমানুষের দল আওয়ামী সরকারকে উৎখাত করা এতো সহজ নয়।

দেশের উন্নয়নে আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো নির্বাচিত করার আহ্বান জানান শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার। পরে দেশ ও মানুষের কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button