রাজনীতি

বিএনপিকে আরেকটা নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে: কাদের

মোহনা অনলাইন

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি-জামায়াত এবারো ব্যর্থ হয়েছে। বারবার তারা নির্বাচন বর্জন করে। নির্বাচন ছাড়া সরকার পরিবর্তনের বিকল্প কোনো ব্যবস্থা নেই জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সরকারের পরিবর্তন চাইলে বিএনপিকে আরেকটা নির্বাচন পর্যন্ত

শুক্রবার (১৫ মার্চ) দুপুরে ২৩ বঙ্গবন্ধু এভিনিউর আওয়ামী লীগের কার্যালয়ে এক ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, সরকারের পরিবর্তন চাইলে আরেকটা নির্বাচনের ব্যবস্থা করতে হবে। নির্বাচন ছাড়া সরকার পরিবর্তনের বিকল্প কোনো ব্যবস্থা নেই। যে পরিবর্তন হয়েছে সেটা গণতান্ত্রিক নির্বাচনের মাধ্যমে হয়েছে।

বিএনপি নেতাদের সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপির নেতারা এখন আরাম আয়েশে ছুটি কাটাচ্ছে। আর তাদের কর্মী বাহিনী যাদের তারা মাঠে নামিয়েছিল ক্ষমতা খুব সন্নিকটে এমন আশা দিয়ে সেই কর্মীরা এখন সারা দেশে হতাশা। বিএনপি আন্দোলনের সক্ষমতা হারিয়েছে।
 
শেখ হাসিনার প্রশংসা করে কাদের বলেন, জনগণ বিএনপির সঙ্গে নেই, জনগণ আন্দোলনে নেই, জনগণ শেখ হাসিনার ওপর খুশি। জনগণ প্রধানমন্ত্রীর নেতৃত্বে খুশি। এই দেশে ৭৫ পরবর্তীকালে শেখ হাসিনার চেয়ে দক্ষ, জনপ্রিয় আর কোনো নেতার জন্ম হয়নি।
 
সরকার সিন্ডিকেট দমনে ব্যর্থও নয়, তাদের কাছে জিম্মিও নয় মন্তব্য করে সেতুমন্ত্রী বলেন, বাজার নিয়ন্ত্রণে সরকার অ্যাকশানে আছে। সরকার নিয়মিত কাজ করছে, ফলাফল আসবেই। সিন্ডিকেট ভাঙবে। এর সঙ্গে কারা কারা জড়িত সেটা খতিয়ে দেখা হবে।
সরকারবিরোধী মনোভাব থেকে এ সিন্ডিকেট হচ্ছে কি না সেটি সরকার খতিয়ে দেখছে বলেও জানান ওবায়দুল কাদের।
 
শিল্পমন্ত্রীর বক্তব্যে আওয়ামী লীগ বিব্রত জানিয়ে দলটির সাধারণ সম্পাদক বলেন, ইফতারিতে খেজুরের পরিবর্তে বরই-শিল্পমন্ত্রীর এমন বক্তব্যে আওয়ামী লীগ বিব্রত। দায়িত্বশীল ব্যক্তিদের দায়িত্ব নিয়ে কথা বলা উচিত।
এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, আফজাল
হোসেন, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, উপ-দপ্তর সায়েম খান প্রমুখ।

 

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button