জাতীয়

রাতে মিরপুরে চার বাসে আগুন

মোহনা অনলাইন

পঞ্চম দফায় বিএনপির ডাকা ৪৮ ঘণ্টার অবরোধ শুরু হওয়ার আগে মঙ্গলবার রাতে রাজধানীর মিরপুরে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুটি বাসসহ চারটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার রাত সাড়ে আটটা থেকে সাড়ে এগারোটার মধ্যে মিরপুর-১০ নম্বর, মিরপুর-১ ও মিরপুর বেড়িবাঁধ এলাকায় এসব আগুন দেওয়া হয়।

সবশেষ রাত সোয়া ১১টার দিকে বেড়িবাঁধের দ্বীপনগর এলাকায় সুকতারা পরিবহনের একটি বাসে আগুন দেয়া দুর্বৃত্তরা। খবর পেয়ে কল্যাণপুর ফায়ার স্টেশনের ২টি ইউনিট ঘটনাস্থলে যায়।

এর আগে সোয়া নয়টার দিকে মিরপুর-১০ নম্বর এলাকায় বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন-বিআরটিসির একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে মিরপুর ফায়ার স্টেশনের ১টি ইউনিট রাত সাড়ে নয়টার দিকে ঘটনাস্থলে পৌঁছে অগ্নি নির্বাপন করে।

তার আগে রাত সাড়ে আটটার দিকে মিরপুর-১ নম্বর এলাকার নবাবের বাগ উত্তরপাড়ায় মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির দুটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে কল্যাণপুর ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। আগুনে বাস দুটি ভস্মিভূত হয়েছে।

নির্দলীয় তত্ত্বাবাবধায়ক সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের দাবিতে বুধবার ও বৃহস্পতিবার অবরোধ ডেকেছে বিএনপি ও সমমনা দলগুলো। তার আগেই এই বাসগুলোতে আগুন দেওয়ার ঘটনা ঘটল।

author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button