বরিশালসংবাদ সারাদেশ

ইউনিয়ন পরিষদের ভিতরে বসে ধুমপান করছেন এক নারী মেম্বার

শেখ শামীম

ইউনিয়ন পরিষদের ভিতরে বসে অবলিলায় ধুমপান করছেন এক নারী মেম্বার। জানা গেছে ধুমপান করা ওই নারীর নাম ফাতেমা আক্তার লিপি। যা নিয়ে একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায় ইউনিয়ন পরিষদের ভিতরে বসে লিপি ধুমপান করার সময় সেখানে উপস্থিত ছিলেন আরও কয়েক জন।

ভিডিওতে তাদের দেখা না গেলেও হাসির শব্দ শোনা যায়। ফাতেমা আক্তার লিপি বরিশালের বাবুগঞ্জ উপজেলার ৬নং মাধবপাশা ইউনিয়ন পরিষদের ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য। তার বিরুদ্ধে মাদক সেবন, ঘুষ-দুর্নীতিসহ বিভিন্ন ধরনের অভিযোগ রয়েছে।

জানা যায়, জেলা প্রশাসকের অফিসেও তার বিরুদ্ধে অভিযোগ দেয়া হয়েছে। তবুও কোন ভাবেই থামছে না বিতর্কিত এই নারী মেম্বারের অপরাধমূলক কাজ। এ বিষয়ে মাধবপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান জানান, ফাতেমা আক্তার লিপি ইউনিয়ন পরিষদের খুবই সমস্যা করছেন। তার অবস্থা খুব খারাপ।

মাধবপাশা ইউপি সদস্য মাহমুদুর রহমান সিকদার বলেন, ফাতেমা আক্তার লিপির বিরুদ্ধে মাদক সেবন, ঘুষ-দুর্নীতিসহ বিভিন্ন ধরনের অভিযোগ পাঠানো হয়েছে ডিসি অফিসে। তবে মেম্বার ফাতেমা আক্তার লিপির অভিযোগ, তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে।

সম্প্রতি তার ধুমপানের ভিডিও ভাইরাল হলেও তিনি দাবী করেন, এটি গত বছরের। এ ঘটনায় ফাতেমা আক্তার লিপির বিরুদ্ধে ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ আলী বেগ একটি মামলা করেছেন বলে জানা গেছে।

author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button