জাতীয়ঢাকা

ইঞ্জিনিয়ারিং ওয়ার্ক শপের আড়ালে অস্ত্র তৈরির কারখানার সন্ধান, গ্রেফতার ২

আলমগীর হোসেন, কেরানীগঞ্জ ঢাকা।

দক্ষিণ কেরানীগঞ্জের তেলঘাট রউফনগর এলাকায় ইঞ্জিনিয়ারিং ওয়ার্ক শপের আড়ালে অস্ত্র তৈরির কারখানার সন্ধান পেয়েছে ঢাকা জেলা দক্ষিণ গোয়েন্দা পুলিশ

মঙ্গলবার (০৫ সেপ্টেম্বর) সন্ধ্যায়, ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামানের নেতৃত্বে একটি টিম দোহার মেরিণ ষ্টোর নামের লেদ কারখানাটিতে অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে অস্ত্র তৈরীর সময় হাতেনাতে রিপন(৩৫) ও শাহিন (২৭) নামের দুই লেদ মেশিনের কারিগরকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে তাদের তৈরিকৃত দুটি দেশীয় রিভলবার উদ্ধার করা হয়। তারা উভয়ই ভোলা জেলার লালমোহন এলাকার বাসিন্দা।

ঢাকা জেলা পুলিশ, ও ঢাকা জেলা ডিবি পুলিশ (দক্ষিন), কেরানীগঞ্জ দক্ষিণ ও মডেল থানা পুলিশের সমন্বয়ে দুই ঘন্টা অভিযান চালিয়ে রাত সাড়ে আটটায় অভিযানের সমাপ্তি ঘোষণা করা হয়।

অভিযানের শেষে ঢাকা জেলা পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান সাংবাদিকদের জানান, নির্বাচনকে সামনে রেখে দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরীর লক্ষ্যে একটি চক্র কাজ করছে বলে আমাদের কাছে তথ্য ছিল। তারই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে আমরা এই অস্ত্র কারখানাটির সন্ধান পেয়েছি। আটককৃতদের বিস্তারিত জানতে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে তাদের সাথে আরো কেউ জড়িত কিনা তা জানা যাবে।

অভিযানে আরো উপিন্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) আমীনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ডিবি মোবাশ্বেরা হাবিব, কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবির, ডিবির ভারপ্রাপ্ত কর্মকতার্ জাহাঙ্গীর আলম, কোরানীগঞ্জ মডেল থানা ওসি মামুন অর রশিদদক্ষিণ কেরানীগঞ্জ থানা ওসি শাহ জামান, ডিবি এস আই জুলফিকার প্রমূখ।

author avatar
Mohona Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button