রংপুরসংবাদ সারাদেশ

পুলিশের রেকার গাড়ির চাপায় রিকশাচালক নিহত

রংপুর গাইবান্ধার গোবিন্দগঞ্জে ট্রাফিক পুলিশের রেকার গাড়ির চাপায় এক রিকশাচালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আশাদুল ইসলাম নামে আরও এক রিকশাচালক। আহত রিকশাচালকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার (৬ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলা শহরের চৌরাস্তা মোড়ের বনফুল হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে পুলিশ নিহত রিকশাচালকের নাম পরিচয় জানাতে পারেনি।

স্থানীয়রা সাংবাদিকদের জানায়, ট্রাফিক পুলিশের একটি রেকার গাড়ি গোবিন্দগঞ্জ থানা থেকে বের হয়ে চৌরাস্তা মোড়ের দিকে যাচ্ছিল। ওই মোরে বনফুল হোটেলের সামনে রেকার গাড়িটি পৌঁছালে দাঁড়িয়ে থাকা কয়েকটি রিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই এক রিকশাচালকের মৃত্যু হয়। এ সময় আহত হয় আরও এক রিকশাচালক।

এদিকে, এ ঘটনায় বিক্ষুব্ধ হয়ে ওঠে অন্য রিকশাচালকসহ স্থানীয় জনতা। এ সময় তারা রেকার গাড়িটিসহ সড়কে থাকা ট্রাফিক পুলিশের একটি বক্স ভাঙচুর করে। পরে তারা রংপুর-ঢাকা মহাসড়ক অবরোধ করেন। প্রায় আধা ঘণ্টা ধরে অবরুদ্ধ থাকায় মহাসড়কের উভয় পাশে যানবাহন আটকা পড়ে ভোগান্তির সৃষ্টি হয়।

রিকশাচালক ও স্থানীয়দের অভিযোগ করে বলেন, রেকার গাড়িটি অদক্ষ চালক দিয়ে চালানোর ফলে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও সঠিক বিচার দাবি করেন তারা।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সামছুল আলম শাহ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনায় একজনের মৃত্যুর খবর পেয়েছি। পরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। বর্তমানে সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। দুর্ঘটনায় হতাহতের বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। নিহত রিকশাচালকের নাম পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

 

author avatar
Mohona Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button