বরিশাল

সিলিং ফ্যানে ঝুলন্ত ছাত্রীর মরদেহ উদ্ধার

মোহনা অনলাইন

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৭ জানুয়ারি) রাতে সদর উপজেলার কর্নকাঠি গ্রামের এমএম টাওয়ারের ষষ্ঠ তলার মেসের নিজ কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

শিক্ষার্থীর নাম বৃষ্টি সরকার (২২)। তিনি সাতক্ষীরার মধূসুদন সরকারের মেয়ে। বৃষ্টি বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৮/১৯ শিক্ষাবর্ষের অষ্টম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। বৃষ্টি  মেসের ষষ্ঠ তলার একটি কক্ষে ছাত্রী একাই থাকতেন। বুধবার রাত সাড়ে ৮টার দিকে সহপাঠীরা তার কক্ষে যান। এ সময় ডাকাডাকি করে সাড়াশব্দ না পেয়ে কক্ষের জানালা দিয়ে বৃষ্টিকে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে চিৎকার দেন।

পরে তারা কক্ষের দরজা ভেঙে তাকে উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সহপাঠীরা জানান, গত কয়েকদিন ধরে প্রেমিকের সঙ্গে মনোমালিন্য চলছিল। তাদের ধারণা, ওই মনোমালিন্য থেকেই বৃষ্টি আত্মহত্যা করেছেন।

বিশ্ববিদ্যালয় পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) মশিউর রহমান জানান, খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। এ বিষয়ে বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (রুটিন দায়িত্ব) ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া বলেন, খবর পেয়ে আমরা সবাই মেডিকেলে যাই। বৃষ্টির পরিবারকে খবর দেয়া হয়েছে। এমন একটি ঘটনায় বিশ্ববিদ্যালয় পরিবারের অনেক বড় ক্ষতি হয়ে গেলো। প্রশাসন বিষয়টি দেখছে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button