চট্টগ্রামসংবাদ সারাদেশ

বান্দরবানের রুমায় গাড়ি উল্টে নিহত ১ আহত ৩

রাহুল বড়ুয়া ছোটন, বান্দরবান

বান্দরবানের রুমা উপজেলায় একটি জীপ গাড়ি উল্টে একজন নিহত ও আহত হয়েছে ৩ যাত্রী।
সুত্রে জানা যায়, সোমবার (০৪ মার্চ) সকালে রুমা সদর ইউনিয়নের নাজেরাট এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

সুত্রে আরো জানা যায়, রুমা উপজেলা সদর ইউনিয়নের সামাখাল পাড়া থেকে রুমা বাজারের উদ্দেশে যাওয়ার পথে যাত্রীবাহী একটি জীপ গাড়ী (চান্দের গাড়ি) উচু পাহাড়ী সড়ক থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। এসময় গাড়ীর যাত্রী লিংএ খুমি (১৭) নামে এক নারী ঘটনাস্থলে নিহত হয় আর এই দুর্ঘটনায় আহত হয় আরো ৩জন যাত্রী। নিহত লিংএ খুমি রুমা সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ক্যতাই পাড়ার গ্রামের কু হই খুমি এর মেয়ে।
আহতরা হলেন, প্রæসা অং মারমা (৫৫), থোয়াই সা মং মারমা (৫৪) ও মংসিং ওয়ং মারমা (২৫), তারা সবাই সামাখাল পাড়ার বাসিন্দা। এদিকে দুর্ঘটনার পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রুমা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
রুমা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শৈমং মারমা শৈবং জানান, জীপ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলে এক নারী নিহত হয়েছে, আহতদের উদ্ধার করে রুমা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।
রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান জানান, দুর্ঘটনায় একজন নিহত ও তিনজন আহত হয়েছে। নিহত নারীর লাশ উদ্ধারে পুলিশের একটি টিম ঘটনাস্থলে রওনা হয়েছে, এই বিষয়ে পরবর্তী আইনগত কার্যক্রম চলমান রয়েছে।

author avatar
Mohona Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button