বিনোদন

এবার কি সত্যিই মা হওয়ার ইঙ্গিত দিলেন দীপিকা!

মোহনা অনলাইন

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন নাকি মা হতে যাচ্ছেন-এমন কানাঘুষা চলছিল অনেকদিন ধরেই। তবে বলিউড সেনসেশন দীপিকা পাডুকোন আজ ঘোষণা দিয়েছেন শিঘ্রই কোল আলো করে আসতে চলেছে তার প্রথম সন্তান।

২০১৮ সালে বলিউডের শীর্ষ অভিনেতা রণবীর সিং-য়ের সাথে গাঁটছড়া বাঁধেন বলিউড এবং হলিউড অভিনেত্রী দীপিকা। বিয়ের প্রায় ৬ বছর পর মা হওয়ার আঁচ দিলেন অভিনেত্রী নিজেই। তার নিজস্ব ইন্সটাগ্রাম একাউন্ট থেকে স্বামী রণবীরকে মেনশন করে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ছবির মাঝে লেখা,‘সেপ্টেম্বর,২০২৪। দীপিকা এবং রণবীর।’ ছবিটির চারপাশে নবজাতকের ব্যবহার্য নানারকম জিনিস সাজানো।

এই ছবি দেখোর পর থেকেই ভক্তরা আন্দাজ করতে শুরু করেছেন, হয়তো দীপিকা মা হতে চলেছেন। অনেকে লন্ডনে অনুষ্ঠিত ৭৭তম বাফটা(বিএএফটিএ) রেড কার্পেট ইভেন্টের কথা টেনে আনছেন। দীপিকা সেই অনুষ্ঠানে নিজের পেট ঢেকে রাখার চেষ্টা করছিলেন বলে দাবী নেটিজেনদের। চলতি বছরের শুরুতে জানুয়ারি মাসে সিঙ্গাপুরে ভোগের এক সাক্ষাৎকারে পরিবার নিয়ে কথা বলেন দীপিকা। তিনি জানান,‘রণবীর আর আমি দু’জনেই শিশুদের খুব পছন্দ করি। পরিবার বড় করার ব্যাপারে আমরা ভাবছি।’

তিনি আরও জানান, পরিবার তার কাছে খুবই গুরুত্বপূর্ণ এবং জীবনের অবিচ্ছেদ্য এক অংশ। ইন্ড্রাস্ট্রিতে তিনি একজন সফল অভিনেত্রী। তবে তার পরিবারে কেই তাকে সেভাবে দেখে না। সবার আগে তিনি একজন বোন, একজন মেয়ে। তিনি এই ভাবমূর্তি পরিবর্তন করতে চান না। পরিবারে তাদের অন্যান্য সাধারণ পারিবারিক সদস্যের মতো বিবেচনা করা হয়। সন্তানদের তেমনভাবে সম্পর্কের মূল্য বুঝিয়ে বড় করতে চান দীপিকা এবং রনবীর উভয়েই।

তাহলে দু’জন থেকে ৩ জন সদস্যের পরিবারে রূপান্তরিত হতে চলেছেন বলিউডের দীপবীর।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button