বিনোদন

বুর্জ খলিফায় উন্মোচন হবে ‍‍`রাজকুমার‍‍`র ট্রেলার

মোহনা অনলাইন

আগামী ২৮ মার্চ শাকিব খানের জন্মদিন উপক্ষে বুর্জ খলিফায় প্রদর্শিত হবে  ‘রাজকুমার’ সিনেমার ট্রেলার। ট্রেলারের পাশাপাশি জন্মদিনের শুভেচ্ছাও জানানো হবে আকাশচুম্বী এই ভবনে।

বুধবার (২০ মার্চ) রাজধানীর একটি অভিজাত হোটলে ভার্সেটাইল মিডিয়ার তরফে আয়োজিত হয় ‘ইফতার উইথ টিম রাজকুমার’। আর সেখানেই এমন ঘোষণা দেন সিনেমার প্রযোজক আরশাদ আদনান।

এই আয়োজনে ‘রাজকুমার’কে আন্তর্জাতিক মানের সিনেমা উল্লেখ করে শাকিব খান। তিনি বলেন, ‘রাজকুমার’ এমন একটা সিনেমা, যেটাকে সত্যিকার অর্থে আমরা ইন্টারন্যাশনাল সিনেমা বলছি। বহু দেশে একসঙ্গে সিনেমাটি রিলিজ হতে যাচ্ছে। যেসব দেশে বাংলা সিনেমা চলতো না, সেসব দেশে ‘প্রিয়তমা’ গর্বের সঙ্গে চলেছে। ইতালি থেকে ইংল্যান্ড, আয়ারল্যান্ড, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডসহ অনেক দেশে মুক্তি পেয়েছে। এর চেয়েও বড় পরিসরে এবার ‘রাজকুমার’ রিলিজ হচ্ছে।

তিনি আরও বলেন, ‘রাজকুমার’ বাংলাদেশের প্রত্যেকটি মানুষকে গর্বিত করবে। সবাইকে ভাবাবে, আরে আমাদের সিনেমা এতদূর চলে গেছে! এত ভালো হয়েছে! দেখলে মনে হবে, ‘প্রিয়তমা’র চেয়ে অনেক বড়, লার্জার দ্যান লাইফ সিনেমা এটি। আমি এই সিনেমাটি নিয়ে অনেক গর্বিত। আমার নিজের ক্যারিয়ারে এত বড় আয়োজনের সিনেমাতে আর কাজ করা হয়নি।

অন্যদিকে শাকিবের ‘দরদ’ সিনোমর নির্মাতা অনন্য মামুনও একই ঘোষণা দিয়ে রেখেছেন। তিনিও সিনেমাটির প্রচারণা চালাতে চান বুর্জ খলিফায়। তবে বুর্জ খলিফায় যে কোনো সিনেমা কিংবা বিজ্ঞাপন প্রচারণার জন্য কত টাকা ব্যয় হয়? এমন প্রশ্ন ঘোরপাক খায় অনেকের মনেই।

জানা গেছে, ১৬৩ তলা বুর্জ খলিফায় একটি বিজ্ঞাপন বা বার্তা দেওয়ার জন্য খরচ হয় আমিরাতি দিরহাম আড়াই লক্ষ থেকে প্রায় এক মিলিয়ন আমিরাতি দিরহাম পর্যন্ত। যা বাংলাদেশি টাকায় প্রায় ৭০ লাখ টাকা থেকে শুরু করে প্রায় তিন কোটি টাকা পর্যন্ত হয়ে থাকে।

‘রাজকুমার’ সিনেমায় শাকিব খানের নায়িকা মার্কিন যুক্তরাষ্ট্রের নাগরিক কোর্টনি কফি। দেশের পাবনা, ঢাকা, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, সাজেক এবং নিউ ইয়র্কে দীর্ঘ সময় নিয়ে সিনেমাটির শুটিং হয়েছে। আসন্ন রোজার ঈদেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button