খেলাধুলা

ঘুরে দাঁড়িয়ে দুর্দান্ত জয় আর্জেন্টিনার

মোহনা অনলাইন

কোস্টারিকার বিপক্ষে পিছিয়ে পড়েও দারুণ জয় তুলে নিল আর্জেন্টিনা। অসাধারণ সব সেভে প্রথমার্ধে সমতায় ফিরতে দিলেন না কেইলর নাভাস। কিন্তু পরে আর পেরে উঠলেন না কোস্টার রিকার এই তারকা গোলরক্ষক। একে একে হজম করলেন তিন গোল। ঘুরে দাঁড়িয়ে দুর্দান্ত জয় তুলে নিল লিওনেল মেসিকে ছাড়াই খেলতে নামা আর্জেন্টিনা।

আজ বুধবার যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের মেমোরিয়াল স্টেডিয়ামে ম্যাচের ৫১ মিনিট পর্যন্ত আর্জেন্টিনা ১-০ গোলে পিছিয়ে ছিল। যেখানে প্রথমার্ধের ৩৪তম মিনিটে কোস্টারিকার হয়ে গোল করেন ম্যানফ্রেড ইউগ্লেড।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

বিরতি থেকে ফিরেই চার মিনিটের ব্যবধানে দুই গোল করে উল্টো লিড নেয় আর্জেন্টিনা। ম্যাচের ৫২তম মিনিটে দুর্দান্ত ফ্রি কিকে আনহেল দি মারিয়া সমতা টানেন। চার মিনিট পর কর্নার থেকে উড়ে আসা বল দুই আর্জেন্টাইনের মাথা হয়ে ক্রসবারে লেগে ফিরে আসে। ফিরতি বলে হেড করে দলকে এগিয়ে নেন মিডফিল্ডার ম্যাক অ্যালিস্টার।

চার মিনিট পার দ্বিতীয় গোলের দেখা পায় আলবিসেলেস্তারা। ৫৬তম মিনিটে ‘ট্রিপল হেড’ থেকে এই গোল পেয়েছে আর্জেন্টিনা। নিকোলাস ওতামেন্দির হেড পান নিকোলাস তালিয়াফিকো। তার হেড কোস্টারিকার পোস্টে লেগে ফিরে এলেও ফিরতি বলে হেড করে গোল করেন আর্জেন্টিনার মিডফিল্ডার অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্তার।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button