খেলাধুলা

মেসির নাম শুনেই শেষ ম্যাচের টিকিট

মোহনা অনলাইন

আগামী ২৮ এপ্রিল স্থানীয় ক্লাব নিউ ইংল্যান্ড রেভুলেশনের বিপক্ষে মেজর লিগ সকারে খেলার কথা রয়েছে আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির। এরই মধ্যে বিক্রি হয়ে গেছে এই ম্যাচের ৬০ হাজার টিকিট।

আর মাত্র ৫ হাজার টিকিট বিক্রি হয়ে গেলেই জিলেট স্টেডিয়ামে ফুটবল তো বটেই, যেকোনো খেলাতেই দর্শক উপস্থিতির রেকর্ড হয়ে যাবে। পিএসজি ছেড়ে যুক্তরাষ্ট্রের ফুটবলে পা রাখার পর থেকেই ফুটবলের প্রতি ভিন্ন আগ্রহ তৈরি হয়েছে সমর্থকদের। ক্রীড়া অর্থনীতিকে এগিয়ে নিতে বড় ভূমিকা রাখছেন মেসি।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

যুক্তরাষ্ট্রের নিউ ইংল্যান্ড অঞ্চলের সবচেয়ে জনবহুল রাজ্য ম্যাসাচুসেটসে। মায়ামিতে যোগ দেওয়ার পর এই প্রথম সেখানে যাবেন মেসি।

তার যাওয়া খবরে এরইমধ্যে বিক্রি হয়ে গেছে স্থানীয় ক্লাব নিউ ইংল্যান্ড রেভুলেশনের বিপক্ষে মায়ামি ম্যাচের ৬০ হাজার টিকিট। রেভুলেশন কর্তৃপক্ষ জানিয়েছে, তাদের হাতে প্রায় ৫ হাজারের মত টিকিট বাকি আছে। তবে, টিকিটগুলো কত দামে বিক্রি করা হবে সে ব্যাপারে কিছুই জানায়নি কর্তৃপক্ষ। গণমাধ্যমের খবর, বাকি প্রায় ৫ হাজার টিকিট বিক্রি হয়ে গেলে নিউ ইংল্যান্ড রেভুলেশনের ঘরের মাঠ ফক্সবরোর জিলেট স্টেডিয়ামে ফুটবল তো বটেই যে কোন খেলাতেই দর্শক উপস্থিতির রেকর্ড হয়ে যাবে।

এই মাঠে এর আগে ফুটবল ম্যাচে সবচেয়ে বেশি দর্শক হয়েছিল ২০০২ সালে এমএলএস কাপে। নিউ ইংল্যান্ড রেভুলেশনের বিপক্ষে লস অ্যাঞ্জেলস গ্যালাক্সির সেই ম্যাচে ৬১ হাজার ৩১৬ জন দর্শক মাঠে বসে খেলা দেখেছিলেন। আন্তর্জাতিক ম্যাচে সর্বোচ্চ দর্শক হয়েছিল ১৯৯৭ সালে যুক্তরাষ্ট্র ও মেক্সিকো ম্যাচে। ৫৭ হাজার ৮৭৭ জন দর্শক দেখেছিলেন সেই ম্যাচ। যুক্তরাষ্ট্রের ন্যাশনাল ফুটবল লিগ এনএফএলের দল নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টসের ঘরের মাঠ এই জিলেট স্টেডিয়াম। ছয়টি সুপারবোল জেতা দলটিও এক ম্যাচে এত দর্শক টানতে পারেনি যতটা মেসির টানে আসছেন এই মাঠে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button