আন্তর্জাতিক

প্রবল ঝড়ে ভেঙে পড়ল গুয়াহাটি বিমানবন্দরের ছাদ!

মোহনা অনলাইন

রবিবারের ঝড়বৃষ্টিতে গুয়াহাটি বিমানবন্দরের ছাদের একাংশ ভেঙে পড়েছে । ভারি বৃষ্টিপাতের ফলে বিমানবন্দরের ভেতরের ফলস সিলিংয়ের একাংশও ভেঙে নিচে পড়ে যায়। সমাজমাধ্যমে সেই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার (৩১ মার্চ)।

ভাইরাল ভিডিয়োটিতে দেখা গিয়েছে, বিমানবন্দরের ভিতরে লোকজন হাঁটাচলা করছেন। হঠাৎ ছাদের একটি অংশ হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। ওই সময়ে ওই জায়গার নীচে কেউ ছিলেন না। ফলে কারও আঘাত লাগেনি। তবে কেউ সেখানে দাঁড়িয়ে থাকলে বড় দুর্ঘটনা ঘটতে পারত। ছাদ ভেঙে পড়তে দেখে মানুষের মধ্যে আতঙ্ক ছড়ায়। ওই এলাকা থেকে দ্রুত পায়ে অন্যত্র যাওয়ার জন্য ছোটাছুটি শুরু হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে,  হাওয়ার দাপটে রাস্তায় অয়েল ইন্ডিয়া কমপ্লেক্সে একটি বড় গাছ উপড়ে যায়। তার ধাক্কাতেই বিমানবন্দরের ছাদের অংশ ভেঙে পড়েছে। ভাঙা অংশ দিয়ে বিমানবন্দরে বৃষ্টির জলও ঢুকতে শুরু করে। তবে ঘটনায় কেউ আহত হননি। এ ছাড়া ঝড়ের কারণে বিমানবন্দরের বাইরে গাছ উপরে পড়ে যানবাহন চলাচলের রাস্তা বন্ধ হয়ে যায় বলে চিফ এয়ারপোর্ট অফিসার (সিএও) উৎপল বড়ুয়া বলেন।

ঝড় ও ভারি বৃষ্টির কারণে দৃশ্যমানতা মারাত্মকভাবে কমে যায় তখন এবং আমাদের ছয়টি ফ্লাইটের রুট পরিবর্তন করতে হয়েছে।’ ইন্ডিগো, এয়ার ইন্ডিয়া এবং এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের পরিচালিত ফ্লাইটগুলো আগরতলা এবং কলকাতায় ঘুরিয়ে দেওয়া হয় ঝড়ের সময়। কিন্তু বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। ফ্লাইট গুয়াহাটিতে অবতরণ শুরু করেছে বলে তিনি জানান।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button