খেলাধুলা

পার্পল ক্যাপ হারালেন মুস্তাফিজ

মোহনা অনলাইন

প্রথম ম্যাচ থেকেই আইপিএলের সর্বোচ্চ উইকেট শিকারির আসনে থাকা মুস্তাফিজুর রহমান হারালেন শীর্ষস্থান বা পার্পল ক্যাপ। গতকাল পাঞ্জাব কিংসের বিপক্ষে এক উইকেট পাওয়ায় মুস্তাফিজের সমান ৭ উইকেট হয়েছে মুহিত শর্মার। তবে ইকোনোমিতে মুস্তাফিজের থেকে এগিয়ে থাকায় তাকে সরিয়ে শীর্ষে উঠেছেন মুহিত।

আইপিএলের ১৭তম আসরে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন মুস্তাফিজুর রহমান। আসরের শুরুর দুই ম্যাচেই বাজিমাত করেন তিনি।

শুক্রবার পাঞ্জাব কিংসের বিপক্ষে মাঠে নেমেছিল গুজরাট টাইটান্স। ম্যাচটিতে গুজরাটের হয়ে এক উইকেট শিকার করেন মুহিত শর্মা। এতে মুস্তাফিজের সমান ৭ উইকেট হয়েছে তারও। তবে ইকোনোমিতে ফিজের থেকে এগিয়ে থাকায় তাকে সরিয়ে শীর্ষে উঠেছেন গুজরাট পেসার।

 রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে ২৯ রানের বিনিময়ে ৪ উইকেট নিয়ে ম্যাচ সেরা হয়েছিলেন তিনি। পরের ম্যাচেও দুর্দান্ত বোলিং করেছেন ফিজ।

গুজরাট টাইটান্সের বিপক্ষে ফিজ ৪ ওভারে খরচ করেছেন মাত্র ৩০ রান। তুলে নিয়েছেন ২ উইকেট। আর তৃতীয় ম্যাচে কিছুটা খরুচে ছিলেন তিনি। ৪৭ রান দিয়ে শিকার করেন এক উইকেট। সবমিলিয়ে আসরে ৩ ম্যাচে ৭ উইকেট নিয়ে এখন আসরের দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারি এই টাইগার পেসার।

এদিকে চলতি বছরের জুনে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে শুরু হবে টি-২০ বিশ্বকাপ। বৈশ্বিক এই টুর্নামেন্টে অংশ নিতে ভিসা প্রক্রিয়া সম্পন্ন করতে গত মঙ্গলবার দেশে ফিরেছেন মুস্তাফিজ।জানা গেছে, ভিসার কাজ সম্পন্ন করতে দিন তিনেক সময় লাগবে। তাই নিজেদের কয়েক ম্যাচে মুস্তাফিজকে পাচ্ছে না চেন্নাই।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button