খেলাধুলা

বিশ্বকাপ নিয়ে খুব বেশি প্রত্যাশা না রাখতে বললেন শান্ত

মোহনা অনলাইন

চলতি বছরের জুনে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজের মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া এই টুর্নামেন্টে বাংলাদেশকে নিয়ে বড় স্বপ্নই দেখছেন ভক্তরা। তবে বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত খুব বেশি প্রত্যাশা করতে নিষেধ করেছেন।

এসময় কথা বলেছেন অবসর ভেঙে তামিম ইকবাল ও মুশফিকুর রহিমকে ফেরানো প্রসঙ্গেও। এ ব্যাপারে স্পষ্ট করেই বাংলাদেশ অধিনায়ক জানিয়েছেন, এমন চিন্তা নেই তাদের।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

আজ মঙ্গলবার এক অনুষ্ঠানে উপস্থিত হয়ে গণমাধ্যমকে শান্ত বলেন, প্রত্যেক বিশ্বকাপের আগে দেখি অনেক প্রত্যাশা থাকে সবার। এটা করব, সেটা করব, অনেক কথাবার্তা হয়। আপনাদের কাছে আমার একটা অনুরোধ, এই প্রত্যাশা খুব বেশি রাখার দরকার নেই।

শান্তর চাওয়া প্রত্যাশা থাকুক মনে মনে, প্রত্যাশা মনের ভেতরেই থাক। বাংলাদেশ দল কী চায় আপনারাও জানেন, আমরাও জানি। সবাই চায় আমরা অনেক বড় কিছু করি। কিন্তু এটা নিয়ে খুব বেশি মাতামাতি আমার ভালো লাগে না। আসলে দরকার নেই। ফলাফল হলে এমনিতেই বোঝা যাবে।

শান্ত জানালেন টি-টোয়েন্টি বিশ্বকাপে সেরাটার জন্য সবটুকুই দেবে তার দল। তিনি বলেন, একটা জিনিস বলতে পারি, যে দলটা খেলবে, তারা প্রত্যেক ম্যাচ জেতার জন্য ১২০ ভাগ উজাড় করে দেবে। এই নিশ্চয়তা দিতে পারি। প্রতি বছরই অনেক আশা নিয়ে যাই, অনেক আশা নিয়েই খেলি। আগে থেকেই অনেক আশা, বেশি প্রত্যাশা- এগুলো নিয়ে যেন মাতামাতি না করি।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button