পিকআপের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল চালক কলেজ শিক্ষার্থীর!

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে পিকআপের ধাক্কায় মোটরসাইকেল থাকা মো. নাসির উদ্দিন নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। রোববার (৯ এপ্রিল)  বিকেলের দিকে উপজেলার তেলিহাটি ইউনিয়নের শ্রীপুর-জৈনা আঞ্চলিক সড়কের তেলিহাটি গ্রামের কাজীবাড়ি এলাকায় এ ঘটনা  ঘটে।

নিহত নাসির উদ্দিন (১৭) উপজেলার তেলিহাটি ইউনিয়নের সাইটালিয়া গ্রামের মো. সিরাজুল ইসলামের ছেলে। তিনি মাওনা পিয়ার আলী কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে নিহতের স্বজন মফিজুল ইসলাম জানান, রোববার বিকেলের দিকে নিজ বাড়ি থেকে শ্রীপুরের দিকে যাচ্ছিলেন নাসির উদ্দিন। কাজীবাড়ি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির একটি পিকআপ ভ্যানের সঙ্গে ধাক্কা খায় তার মোটরসাইকেল। একসময় রাস্তায় ছিটকে পড়ে মাথায় আঘাত পান নাসির। পরে আশপাশের লোকজন তাঁকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার চেষ্টা করে। তবে, মাথায় গুরুতর আহত নাসির উদ্দিন অল্প কিছুক্ষনের মধ্যে মারা যান। এ ঘটনার সাথে সাথেই দ্রুতই পিকআপভ্যানটি নিয়ে পালিয়ে যায় চালক। পরে খবর পেয়ে ঘটনাস্থল এসে মরদেহ উদ্ধার করে বাড়িতে নেওয়া হয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম মোহনা টেলিভিশন অনলাইনকে জানান, ‘দুর্ঘটনায় কলেজছাত্রের মৃত্যুর খবর পেয়ে সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে পরবর্তী আইনগত পদক্ষেপ চলমান’।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button