Uncategorized

‘SUZUKI GRAND VITARA’ বাজারজাত শুরু করলো উত্তরা মোটর্স

অনলাইন ডেস্ক

উত্তরা মোটর্স নিয়ে এলো সম্পূর্ণ নতুন ‘SUZUKI GRAND VITARA’ প্রিমিয়াম SUV, যা তার শ্রেণিতে শ্রেষ্ঠত্বের মান স্থাপন করে। ‘দ্যা লিজেন্ড রিটার্নস’ ট্যাগ লাইনসহ এই অসাধারণ গাড়িটি এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে বাজারজাতকরণ শুরু করলো বাংলাদেশে সুজুকি গাড়ির একমাত্র পরিবেশক উত্তরা মোটর্স লিমিটেড।

সুজুকি শোরুম, উত্তরা সেন্টার, তেজগাঁওয়ে উন্নত ‘SUZUKI GRAND VITARA’ এর উদ্বোধন করেন মতিউর রহমান, চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এবং নাঈমুর রহমান হেড অব বিজনেস প্লানিং, উত্তরা গ্রুপ অব কোম্পানিজ। এ সময় বিভিন্ন করপোরেট হাউস, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তা, সুজুকি গাড়ির মালিকগণ ও শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মতিউর রহমান বলেন, বাংলাদেশে প্রশস্ত এবং বিলাসবহুল SUV গাড়ির চাহিদা যথেষ্ট বৃদ্ধি পেয়েছে। তিনি আনন্দের সাথে উন্নত GRAND VITARA গাড়িটিকে নিয়ে গর্ব করেন এবং বলেন, এর ব্যতিক্রম বৈশিষ্ট্যসমূহ আমাদের গ্রাহকদের চাহিদা মেটাতে সক্ষম। এর চিত্তাকর্ষক পাওয়ারট্রেন, গতিশীল এবং আক্রমণাত্মক বাহ্যিক নক্সা ও অত্যাধুনিক আভ্যন্তরীণ এবং প্রযুক্তিগতভাবে অনেক উন্নত, এমন একটা গাড়ি বাংলাদেশের ক্রেতাদের নিকট উপস্থাপন করতে পেরে সত্যিই আমি আনন্দিত।

‘SUZUKI GRAND VITARA’ গাড়িটি স্মার্ট হাইব্রিড প্রযুক্তির ও সুজুকি কে সিরিজ ১৫০০ সিসির ইঞ্জিনে সজ্জিত। এর উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে প্যানারমিক সানরুফ, প্যাডল শিফ্টারসহ ৬ স্পিড অটোমেটিক ট্রান্সমিশন, স্টিয়ারিং মাউন্ট নিয়ন্ত্রিত (অডিও, ব্লুটুথ এবং ক্রুজ কন্ট্রোল), অটো এসি, অ্যাপল কার প্লে এবং অ্যান্ড্রয়েড অটো সামঞ্জস্যসহ ৯ ইঞ্চি স্মার্ট প্লে প্রো+ টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, ৩৬০ ডিগ্রি ভিউ ক্যামেরা, রিয়ার এসি ভেন্ট, ৬টি এয়ার ব্যাগ, EBD সহ ABS এবং আরও অনেক বৈশিষ্ট্য।

গাড়িটি নয়টি আকর্ষণীয় রঙের ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে যা প্রতিটি গ্রাহকের জন্য একটি ব্যক্তিগত স্পর্শ নিশ্চিত করে। গাড়িটির মূল্য ৪৭ লাখ টাকা থেকে শুরু। গাড়ির মসৃণ কর্মক্ষমতা নিশ্চিত করতে উত্তরা মোটর্স গ্রাহকদের জন্য ৩ বছর বা ৫৫০০০ কিমি সুজুকি স্ট্যান্ডার্ড ওয়ারেন্টিসহ ৪ বছরের ফ্রি সার্ভিসের নিশ্চয়তা প্রদান করছে।

উল্লেখ্য, উত্তরা মোটর্স ৮০ দশকের শুরু থেকে সফলতার সহিত সুজুকি গাড়ি বিক্রয় করে আসছে এবং এ পর্যন্ত সারাদেশে ৫০০০০ এর বেশি সুজুকি গাড়ির গ্রাহক রয়েছে। উত্তরা মোটর্স বিক্রয়ত্তোর সেবা প্রদানে বদ্ধপরিকর। গ্রাহকদের সন্তুষ্টির জন্য নিজস্ব ৮টি শোরুম ও ১০টি সার্ভিস সেন্টারের মাধ্যমে দেশব্যাপী সুজুকি গাড়ির সেবা প্রদান করে আসছে।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button