Uncategorizedচট্টগ্রামসংবাদ সারাদেশ

পেকুয়ায় পরকীয়ার জেরে যুবককে পিটিয়ে খুন

পেকুয়া কক্সবাজার প্রতিনিধি :হারুন বিল্লা

কক্সবাজারের পেকুয়ায় পরকীয়ার জেরে যুবক আব্দুল মালেক মাঝি (৩৫)  পিঠিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১৮ জুলাই) দিনগত রাত ১টার দিকে উপজেলার টৈটং ইউনিয়নের গুদিকাটা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মালেক মাঝি একই এলাকার নুরুল হকের ছেলে। তিনি চার সন্তানের জনক। পেশায় কাঠুরে ছিলেন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকেলে তার মৃত্যু হয়।

স্থানীয় বাসিন্দারা জানান, ঘোনার আগা এলাকার এক নারীর সাথে দীর্ঘদিন ধরে পরকীয়ার সম্পর্ক ছিল নিহত মালেকের। বিষয়টি ওই নারীর শ্বশুর বাড়ির লোকজন ও গ্রামবাসীরদের মধ্যে জানাজানি হয়। এর বদলা নিতে দাওয়াত দিয়ে ডেকে মালেক মাঝিকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে।

নিহতের বড়ভাই আব্দুল খালেক বলেন, আমার ভাই মালেক মাঝিকে পরিকল্পিতভাবে ডেকে নিয়ে নুর আহম্মদ, তার ভাই বাহাদুর, ছেলে রাশেদ, এরশাদ ও আরফাতসহ বেশ কয়েকজন মিলে বেধড়ক মারধর করে। রশি দিয়ে বেঁধে হাতুড়ি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। আঙুল ঢুকিয়ে দিয়ে একটি চোখ নষ্ট করে দেয়। কয়েক ঘন্টা ঘরে এ নির্যাতন চালায় হামলাকারীরা।

নিহতের ছোটভাই ফারুক বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে দেখতে পাই হাত পা বাঁধা অবস্থায় আমার বড়ভাই মালেক মাঝিকে ফেলে রাখা হয়েছে। তাকে আমরা উদ্ধার করতে গেলে এরশাদ ও আরফাত আমাদের ওপর হামলার চেষ্টা চালায়।

এব্যাপারে পেকুয়া পুলিশ পরিদর্শক (তদন্ত) সুদীপ্ত শেখর ভট্টাচার্য জানান, ভুক্তভোগী পরিবারের পক্ষে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button