Uncategorized

বরিশালে কম দামে মরিচ বিক্রি নিয়ে ছুরিকাঘাতে সবজি বিক্রেতা নিহত

বরিশাল প্রতিনিধি: মো: শামীম আহসান

বরিশাল নগরীর কাশিপুর বাজারে কম দামে মরিচ বিক্রি নিয়ে দ্বন্দে ছুরিকাঘাতে এক সবজি বিক্রেতা নিহত হয়েছে। এছাড়াও আরো ৫ জন ছুরিকাঘাতে আহত হয়েছে।

শনিবার দুপুরে এই ঘটনা ঘটেছে বলে এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) মো. লোকমান হোসেন জানিয়েছেন। ঘটনার পর ছুরিকাঘাতকারী মরিচ বিক্রেতা ও সাবেক সেনা সদস্যকে আটক করেছে পুলিশ।

নিহত কামাল হোসেন নগরীর ২৮ নম্বর ওয়ার্ড কাশিপুরের সৈয়দপুর এলাকার ইসকান্দার সর্দারের ছেলে।

আহতরা হলো- কাশিপুরের তিনু মাঝির ছেলে আলমগীর হোসেন, তার ভাই জাহাঙ্গীর হোসেন ও অপর ভাই জয়নাল আবেদীন এবং একই এলাকার মৃত ইয়াকুব আলীর ছেলে আব্দুল মালেক।

আটক ছুরিকাঘাতকারী সাবেক সেনা সদস্য সোহেল রানা নগরীর কাশিপুর ইছাকাঠি এলাকার সোনাবুদ্দিনের ছেলে।

জানা গেছে, ভ্যান গাড়ীতে করে কমদামে সবজি ও কাঁচা মরিচ বিক্রি করছিলো সোহেল রানা। বাজারের ব্যবসায়ীরা এর প্রতিবাদ করে। এ নিয়ে মারামারির ও ছুরিকাঘাতে ৬/৭ জন আহত হয়েছে। এর মধ্যে একজনের মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, কাশিপুর বাজারে ব্যবসায়ীরা ২৫০ থেকে ৩০০ টাকা কেজি দরে মরিচ বিক্রি করে। সোহেল রানা বাজারের সামনে এসে মাইকিং করে ১২০ টাকা কেজি দরে মরিচ বিক্রি করে। তখন নিহত কামালসহ আহতরা এসে ওই দামে মরিচ বিক্রি করতে নিষেধ করে। কিন্তু সোহেল রানা রাজি হয়নি। এতে তাকে বাজারের সবজি বিক্রেতা কয়েকজন মিলে বেধরকভাবে মারধর করে। এক পর্যায়ে সোহেল রানা বস্তা কাটার ছুরি দিয়ে তাদের উপর চড়াও হয়। তার এলোপাতারি ছুরিকাঘাতে নিহত কামালসহ চারজন জখম হয়। তাদের হাসপাতালে নেয়ার পর কামালকে মৃত ঘোষনা করা হয়েছে।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button