রাজনীতি

বিএনপি নিজেদের কবর নিজেরাই খুঁড়ছে, কৃষিমন্ত্রী

মোহনা অনলাইন

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, বিএনপির আন্দোলনে জনগণের সম্পৃক্ততা নেই। বিএনপি নিজেদের কবর নিজেরাই খুঁড়ছে।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে টাঙ্গাইলের মধুপুর উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেন, ‘আপনারা (বিএনপি) যে কবরে পা দিয়েছিলেন, সেখান থেকে এখনো উঠতে পারেন নাই। দীর্ঘ ১৪ বছর ধরে আন্দোলন করছেন। হরতাল, সন্ত্রাসসহ দেশকে অস্থিতিশীল করছেন। আপনাদের আন্দোলন-সংগ্রামে এ দেশের জনগণ নেই। আওয়ামী লীগ উন্নয়ন করেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের ধারাবাহিকতা ভবিষ্যতেও বজায় রাখবেন।’

কৃষিমন্ত্রী আরও বলেন, ‘জাতীয় নির্বাচনের জন্য আমরা কর্মীরা প্রস্তুত থাকব। পাশাপাশি আন্দোলনের জন্যও রাজপথে থাকব। এভাবেই নির্বাচনের প্রস্তুতিও চলবে। নির্বাচনের প্রস্তুতির জন্য সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজ মানুষের ঘরে ঘরে গিয়ে তুলে ধরা হবে। জনগণকে আওয়ামী লীগ সরকারের প্রয়োজনীয়তা বোঝাব।’

সভায় মধুপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইয়াকুব আলী সভাপতিত্ব করেন। এ সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি বাপ্পু সিদ্দিকী, সদস্য খন্দকার আব্দুল গফুর মন্টু, ডা. মীর ফরহাদুল আলম মনি, মধুপুর পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক হোসেন খান।

author avatar
Mohona Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button