রাজশাহীসংবাদ সারাদেশ

শেখ হাসিনার বিকল্প শুধুই শেখ হাসিনা: স্বরাষ্ট্রমন্ত্রী

মোঃ হাবিবুর রহমান

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, শেখ হাসিনার বিকল্প শুধুই শেখ হাসিনা। তার বিকল্প খুঁজতে গেলে কাউকেই পাওয়া যাবে না। তার হাত ধরেই এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।
বুধবার (২৭ সেপ্টেম্বর) নওগাঁ জেলার নিয়ামতপুর থানাধীন নবনির্মিত শিবপুর পুলিশ তদন্ত কেন্দ্রের শুভ উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক সুধি সমাবেশে প্রধান অথিতির বক্তব্যে এসব কথা বলেন তিনি। সুধি সমাবেশের আগে মন্ত্রী ফিতা কেটে বেলুন ও পায়রা উড়িয়ে নবনির্মিত পুলিশ তদন্ত কেন্দ্রের শুভ উদ্বোধন করে এবং ভবনটি চত্তরে বৃক্ষরোপন করে পরে  প্রধান অতিথি হিসেবে সমাবেশে অংশ নেন।
রাজশাহী রেঞ্জের ডিআইজি আনিসুর রহমান এর সভাপতিত্বে সুধি সমাবেশে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে সমাবেশে বক্তব্য রাখেন, শহীদুজ্জামান সরকার, সংসদ সদস্য, নওগাঁ-২, ছলিম উদ্দিন তরফদার, সংসদ সদস্য, নওগাঁ-৩, আনোয়ার হোসেন হেলাল, সংসদ সদস্য, নওগাঁ-৬, সাবেক মহিলা সংরক্ষিত আসনের এমপি শাহিন মোনয়ারা হক, গোলাম মাওলা, জেলা প্রশাসক নওগাঁ।
নওগাঁর পুলিশ সুপার রাশেদুল হকসহ পুলিশ বাহিনী, র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, বর্ডার গার্ড, ডিবি পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button