খুলনাসংবাদ সারাদেশ

খালেদা জিয়াকে নিয়ে ষ্ট্যাটাস দেয়ায় বাউফলের সাধারন সম্পাদককে শোকজ

মোঃ খোকন হাওলাদার

পটুয়াখালীর বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদারকে শোকজ করা হয়েছে। জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ভিপি আবদুল মান্নান তাকে এ শোকজ করেন। রোববার (০১ অক্টোবর) তাকে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শোকজ নোটিশ পাঠানো হয়েছে।

পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব কাজী আলমগীর বলেন, বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ রকম ফেসবুকে ষ্ট্যাটাস দেয়ার অধিকার সংরক্ষন করেন না। এটা উর্ধ্বতন আওয়ামী লীগ নীতি নির্ধারনীদের বিষয়, তিনি এমন কাজ করে থাকলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে।

বাউফল উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ইব্রাহিম ফারুক বলেন, খালেদা জিয়ার জন্য ষ্ট্যাটাস দিয়েছেন তা অত্যন্ত দুঃখজনক, যা সংগঠনবিরোধী বক্তব্যের শামিল। তার বিরুদ্ধে দ্রুত সাংগঠনিক ব্যবস্থা নেয়া উচিত।

বাউফল উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শামসুল আলম মিয়া বলেন, পার্টির সাধারন সম্পাদক হিসেবে এমন ষ্ট্যাটাস দলের জন্য একটা আত্নঘাতী ঘটনা। এহেন অপরাধের জন্য তার কঠিন শাস্তি হওয়া উচিত, যাতে ভবিষ্যতে এমন অপরাধ মূলক কাজ আর যেন কেউ না করে।

শোকজের বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক  ও উপজেলা চেয়াম্যান আব্দুল মোতালেব হাওলাদারের কোন বক্তব্য পাওয়া যায়নি।

উল্লেখ্য, গত (৩০ সেপ্টেম্বর) শনিবার রাতে আব্দুল মোতালের হাওলাদার নিজের ফেসবুক আইডিতে লিখেন “রাজনৈতিক কারনে আইন পরিবর্তন করে হলেও বিএনপি নেএী বেগম খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ করে দেয়া হউক”। এ শিরোনামে একটা ষ্ট্যাটাস দেন। মুহুর্তের মধ্যেই তার সেই ষ্ট্যাটাসটি ভাইরাল হয়ে যায়।

বিষয়টি নিয়ে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকদের মাঝে বিরুপ প্রতিক্রিয়া ও ক্ষোভের সৃষ্টি হয়। এ জন্য আওয়ামী লীগ নেতাকর্মীরা এ বক্তব্যের জন্য তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার দাবি জানান।

author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button