ঢাকাসংবাদ সারাদেশ

কেরানীগঞ্জে সন্ত্রাসী হামলায় মুক্তিযোদ্ধার বাড়ি ভাঙচুর

আলমগীর হোসেন

কেরানীগঞ্জে সন্ত্রাসী হামলা চালিয়ে মুক্তিযোদ্ধার বাড়ি ভাঙচুর করার অভিযোগ পাওয়া গেছে। সকালে দক্ষিণ কেরানীগঞ্জের দোলেশ্বর গ্রামে বীর মুক্তিযোদ্ধা নিয়ামতউল্লাহ চৌধুরী বাড়িতে এই ভাঙচুরের ঘটনা ঘটে।
নিয়ামতউল্লাহ চৌধুরীর ছেলে সাইমন চৌধুরী জানান, জমি সংক্রান্ত বিরোধেরদের বের ধরে তাদের পার্শ্ববর্তী টুটুল ও কোন্ডা ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার মামুনের নেতৃত্বে ৩০ থেকে ৩৫ জনের একদল লোক বুলডোজার নিয়ে তাদের বাড়িতে অতর্কিত হামলা চালায়।
বুলডোজার দিয়ে মুহূর্তের মধ্যেই তাদের বাড়ির সীমানা প্রাচীর ও কিছু আসবাবপত্র করে ফেলে। এসময় তার বাবা মুক্তিযোদ্ধা নিয়ামতুল্লাহ চৌধুরী বাধা দিলে তাকে জিম্মি করে ফেলে আবার তাদের বাড়িতে ভাঙচুর চালায় ওই হামলাকারীরা।
খবর পেয়ে সে নিজে ঘটনাস্থলে এসে তার বাবাকে উদ্ধারসহ ভাঙচুর কাজে বাধা দেয়। এতে উত্তেজিত এলাকাবাসী বুলডোজারটিকে ভাঙচুর করে এবং হামলাকারীদের ধাওয়া দিলে তারা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এই ভাঙচুরের ঘটনায় তাদের কয়েক লাখ টাকা ক্ষতি হয়েছে।

এ ব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজামান জানান, এই ঘটনায় এখনো কেও থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে তদন্ত-পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button