Uncategorized

৫৮ বছরে শাহরুখ খান, মান্নাতের সামনে হাজারো ভক্ত

মোহনা অনলাইন

আজ ৫৮ বছরে পা দিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। গতকাল বিকেলের পর থেকেই ভিড় বাড়তে থাকে মান্নাতের বাইরে। এমনিতেই গত দুই দিন ভিড় সামলাতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করতে হয় মহারাষ্ট্র সরকারকে। জন্মদিনের প্রথম প্রহরে তা যেন জনসমুদ্রে রূপ নিতে থাকে।

বিশেষ দিন উপলক্ষে নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে ‘জওয়ান’, মুক্তি পাচ্ছে এ বছরে তার তৃতীয় সিনেমা ‘ডাংকি’র টিজারও। এসব আয়োজন তো শাহরুখ খান রেখেছেন তার ভক্তদের জন্য। ৫৮ বছরে পা দেওয়া শাহরুখ খানের জন্য প্রতি বছরের মতো এবারও শুভেচ্ছা জানাতে তার বাসভবন ‘মান্নাত’ এর সামনে ভিড় করেছেন হাজার হাজার ভক্ত।

প্রিয় তারকার জন্মদিন উপলক্ষে ভারতের বিভিন্ন জায়গায় ভক্তরা সুবিধাবঞ্চিতদের মাঝে পোশাক ও খাবারও বিতরণ করেছেন। ‘কিং অব রোমান্সে’র এক ঝলক দেখা পেতে সন্ধ্যা থেকেই অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা। নিজেদের ভালোবাসা প্রকাশে বিভিন্ন প্রদেশ থেকে আসা ভক্তরা ‘হ্যাপি বার্থডে শাহরুখ, উই লাভ ইউ’ স্লোগানে মুখরিত করে রেখেছেন মান্নাত প্রাঙ্গন। রঙবেরঙের ব্যানার, বেলুন, ফুল নিয়ে, আতবাজি ফাটিয়ে, কেক কেটে উদযাপন করছেন তারা।

মধ্যরাতে অনুরাগীদের স্বপ্ন পূরণ করলেন নায়ক। বাড়ির লাগোয়া সেই পরিচিত বারান্দায় এসে হাত নাড়লেন ভক্তদের উদ্দেশে। পরনে ডেনিম জিন্‌স, কালো রঙের টি-শার্ট, মাথায় কালো টুপি এবং চোখে চশমা। রেলিংয়ের ওপর উঠে ভক্তদের উদ্দেশে ছুড়ে দিলেন চুমু। তার পরেই তার ট্রেডমার্ক ভঙ্গিতে ভক্তদের উদ্দেশে দুই হাত বাড়িয়ে দাঁড়িয়ে রইলেন কিছুক্ষণ। হাতজোড় করে ধন্যবাদও জানালেন সকলকে। প্রিয় নায়কের দেখা পেয়ে অনুরাগীদের উত্তেজনা এবং উচ্ছ্বাস বাঁধনছাড়া, ফাটল বাজিও।

author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button