খেলাধুলা

কি কারনে হঠাৎ প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন তামিম

মোহনা অনলাইন

বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও দেশসেরা ওপেনার তামিম ইকবাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে গণভবনে দেখা করেছেন। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) নিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটি ছবি শেয়ারের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন তিনি।

চলতি বছর বাংলাদেশের হয়ে মাঠের ক্রিকেটে তেমন একটা দেখা যায়নি তামিম ইকবালকে। তবে মাঠে না থেকেই সবচেয়ে বেশি আলোচনায় এসেছেন এই ক্রিকেটার। অবসর কান্ড, বিশ্বকাপ দল থেকে অপ্রত্যাশিতভাবে বাদ পড়ায় তিনি ছিলেন গণমাধ্যমের কেন্দ্রবিন্দুতে। এবার সামাজিক যোগাযোগমাধ্যমে প্রধানমন্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করে আবারও আলোচনায় এসেছেন তিনি।

সামনেই জাতীয় নির্বাচন। ক্রীড়াঙ্গনের অনেক তারকাই নির্বাচনে লড়তে যাচ্ছেন। তাই এই সময়ে প্রধানমন্ত্রীর সঙ্গে তামিমের সাক্ষাতকে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে অনেকে ভাবতেই পারেন—বাংলাদেশের সাবেক এই অধিনায়ক কি তাহলে রাজপথে পা রাখছেন?

তবে আসল সত্যিটা হলো এরকম কিছুই নয়। দেশের প্রথম সারির এক অনলাইনকে তামিম নিশ্চিত করছেন, এটা কেবলই সৌজন্য সাক্ষাত ছিল। ক্রিকেট নিয়ে কিছু কথা হলেও সেখানে গুরুত্বপূর্ণ কোনো বিষয় ছিল না। আর রাজনীতি নিয়ে প্রশ্নতো হেসেই উড়িয়ে দিয়েছেন অভিজ্ঞ এই ওপেনার।

এর আগে গত ৬ জুলাই হুট করেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন তামিম ইকবাল। এরপর তার ক্রিকেটে ফেরাটা ছিল বেশ নাটকীয়। বেশ কয়েকবার চেষ্টা করেও তামিমের সঙ্গে যোগাযোগে ব্যর্থ হয় বিসিবি। যে কারণে মাশরাফি বিন মুর্তজার মাধ্যমে তামিমকে ডেকে পাঠান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরপর বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও তামিম-মাশরাফির উপস্থিতিতে প্রধানম্নত্রীর সঙ্গে দেখা করেন তামিম। তারপরই আবারো ক্রিকেটে ফিরবেন বলে জানান এই ওপেনার।

দুই মাস বিশ্রামে থেকে নিউজিল্যান্ড সিরিজ দিয়ে মাঠেও ফিরেছেন তামিম। যদিও এরপর বিশ্বকাপে খেলেননি। এবার নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজেও খেলছেন না তিনি।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button