রাজনীতি

গুলিস্তান ও ধানমন্ডিতে দুই বাসে আগুন

মোহনা অনলাইন

বিএনপির সকাল-সন্ধ্যা হরতালের মধ্যে রাজধানীর দুই জায়গায় দুটি বাসে আগুন দেওয়া হয়েছে। পুলিশ বলছে, মঙ্গলবার সকাল ৮টার দিকে ধানমন্ডির শংকরে ১৩ নম্বর রুটের একটি বাসে আগুন দেওয়া হয়। আর বেলা ১টার দিকে গুলিস্তানে জিপিওর সামনে একটি যাত্রাবাহী বাস পুড়িয়ে দেওয়া হয় বলে ফায়ার সার্ভিস জানিয়েছে।

মোহাম্মদপুর থানার পরিদর্শক (তদন্ত) তোফাজ্জল হোসেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “১৩ নম্বর বাসটি আজিমপুর থেকে যাত্রী নিয়ে শংকরে পৌঁছালে পেছনের দিকের সিটে যাত্রীবেশে বসে থাকা কয়েক ব্যক্তি আগুন দিয়ে দ্রুত নেমে যায়। ওই অবস্থায় চালক বাসটি দ্রুত চালিয়ে মোহাম্মদপুর আল্লাহ করিম মার্কেটের সামনে নিয়ে এসে থামান।”

এ ঘটনায় কেউ হতাহত হননি বলে জানান পরিদর্শক তোফাজ্জল হোসেন। এদিকে ফায়ার সার্ভিস এক বার্তায় জানিয়েছে, জিপিওর সামনে বাসে আগুন লাগার খবর পাওয়ার পর তাদের কর্মীরা সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

গত ২৯ অক্টোবর থেকে বিএনপি-জামায়াতে ইসলামী এবং সমমনা দলগুলোর ডাকা দফায় অবরোধ-হরতালে সারা দেশে যানবাহন ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এ নিয়ে গত ৫০ দিনে তিন দফায় চার দিন হরতাল এবং এগারো দফায় ২৩ দিন অবরোধ করেছে তারা। এসব কর্মসূচিতে প্রায় প্রতিদিনই দেশের বিভিন্ন স্থানে যানবাহনে আগুন দেওয়া হচ্ছে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button