বিনোদন

ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন তাপস-অপু

মোহনা অনলাইন

একটি প্রেম গুঞ্জন ও কল রেকর্ড ঘিরে মাস দেড়েক ধরে ঢালিউডে আলোচনা-সমালোচনা চলছে। যেটার মূলে রয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, শবনম বুবলী, সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস ও তার স্ত্রী, ফ্যাশন ডিজাইনার ফারজানা মুন্নি। এত দিন বিষয়টি সোশ্যাল মিডিয়ায় সীমাবদ্ধ ছিল, তবে এবার তা গড়িয়েছে ডিবি পর্যন্ত।

ঢালিউড চিত্রনায়িকা অপু বিশ্বাসকে ডিবি কার্যালয়ে তলব করার পর দীর্ঘ সময় অপুর সঙ্গে কথা হয় ডিবি পুলিশ হারুন অর রশিদ, ফারজানা মুন্নী ও গান বাংলা চ্যানেলের কর্ণধার কৌশিক হোসেন তাপসের। আলোচনা শেষে এই মুহূর্তে ডিবি কার্যালয় থেকে বেরিয়ে গেছেন তাপস।

বৈঠক পরবর্তী প্রতিক্রিয়া জানার আগে ঘটনার সারসংক্ষেপ জানা জরুরি। কিছু দিন আগে ফারজানা মুন্নি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে জানান, তাপসের সঙ্গে চিত্রনায়িকা বুবলী প্রেম করছেন। যদিও স্ট্যাটাসটি কিছুক্ষণের মধ্যেই আবার সরিয়ে দেন তিনি। এর কিছু দিন পর মুন্নির সঙ্গে অপু বিশ্বাসের একটি কল রেকর্ড ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাদের আলোচনার মূলে ছিলেন বুবলী। সম্প্রতি শাহরিয়ার নাজিম জয়ের সঞ্চালনায় একটি অনুষ্ঠানে এসে নিজেদের অবস্থান পরিষ্কার করেন তাপস-মুন্নি। এরপর সেটার বিপরীতে গত ১৭ ডিসেম্বর ভোর রাতে একটি ভিডিও বার্তা দেন অপু বিশ্বাস। যেখানে তিনি অভিযোগের আঙুল তোলেন মুন্নি ও বুবলীর দিকেই।

সে দিনই (১৭ ডিসেম্বর) ঘটনাক্রমে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগে (ডিবি) যান তাপস এবং ডিএমপির ডিবি প্রধান হারুনের সঙ্গে আলোচনার ফাঁকে বিষয়টি উঠে আসে। অতঃপর একটি অভিযোগ দাখিল করেন। সেই অভিযোগের প্রেক্ষিতেই অপু ও তাপসকে নিয়ে আলোচনায় বসেন হারুন।

ডিবি কার্যালয় থেকে বের হয়ে এসে গণমাধ্যমের মুখোমুখি হয়ে তাপস বললেন, ‘কথা প্রসঙ্গে হারুন ভাইয়ের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা হয়। তিনিই সহযোগিতা করার আগ্রহ প্রকাশ করেন। এরপর তার কথা অনুযায়ী আমি ব্যক্তি তাপস হিসেবে একটি অভিযোগ দেই। আমি স্পষ্ট করে বলতে চাই, অপু বিশ্বাসের নামে কোনও অভিযোগ করিনি। আমার অভিযোগ ছিল, ওই কল রেকর্ড কীভাবে ফাঁস হয়েছে, কেন ফাঁস হলো, অথবা পরবর্তীতে আমাদের কোনও ব্যক্তিগত কল রেকর্ড ফাঁস যাতে না হয়, সে বিষয়ে।’

অপু বিশ্বাস জানালেন, তার কাছে ডিএমপির ডিবি প্রধান হারুন অভিভাবকের মতো। তিনি বলেন, ‘তাপস ভাইয়ের সঙ্গে এই প্রথম দেখা, তবে এমন জায়গায় হবে, সেটা আশা করিনি। যাইহোক, চলচ্চিত্রের স্বার্থে পারিবারিক বিষয়গুলো বারবার সামনে না আনাই ভালো। আমরা সবাই মানুষ, আর মানুষ ভুলের উর্ধে নয়। আমার ফেসবুক পেজে যে ভিডিওটি দিয়েছিলাম, তাপস ভাই ও মুন্নি ভাবির প্রতি সম্মানের জায়গা থেকে আমি সেটা আজই ডিলিট করে দেবো।’

এদিকে প্রসঙ্গটি নিয়ে ডিএমপির ডিবি প্রধান হারুনের বক্তব্য এরকম, ‘সাইবার বুলিংয়ের শিকার হয়ে তাপস আমাদের কাছে একটা অভিযোগ করেছিল। আজ দুই পক্ষকে ডেকেছিলাম বিষয়টি জানার জন্য। দুই পক্ষই কিন্তু স্ব স্ব ক্ষেত্রে সফল মানুষ। সামান্য একটা বিষয় ঘিরে, তারা যতটা না বলছেন, তার চেয়ে বেশি কিছু সাইবার ক্রিমিনাল ফেসবুক-ইউটিউবে বিভ্রান্তমূলকভাবে প্রচার করছে। তো আজ আলোচনার পর তাদের মধ্যে মিলমিশ হয়ে গেছে, আর কোনও ঝামেলা নেই।’

উল্লেখ্য, তাপস ও মুন্নি যৌথ উদ্যোগে একটি প্রযোজনা প্রতিষ্ঠান চালু করেছেন। টিএম ফিল্মস নামের সেই প্রতিষ্ঠান থেকে ‘খেলা হবে’ নামে একটি ছবি তৈরির ঘোষণা এসেছে। যেখানে অভিনয় করবেন বুবলী। এই সূত্রেই তাদের সঙ্গে বুবলীর নামটি জড়ায়। তবে এত ঘটনার পর ছবিটি আদৌ নির্মিত হবে কিনা, তা নিয়ে সংশয় দেখা দিয়েছে অনেকের মনে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button