রাজনীতি

‘১৬ কোটি মানুষকে এগিয়ে নিতে নৌকায় ভোট দিতে হবে’

মোহনা অনলাইন

ঢাকা-৮ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও দলটির যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, যারা দেশপ্রেমিক নয়, যারা বাংলাদেশকে বিশ্বাস করে না, তাদের বিরুদ্ধে দলমত নির্বিশেষে রুখে দাঁড়াতে হবে। আর এই সৎ সাহস আছে শুধু শেখ হাসিনার। তিনি দুর্নীতির বিরুদ্ধে কথা বলেন। তিনি আমাদের সাহসের বাতিঘর। তিনি মৃত্যু ভয় পরোয়া করেন না। তাই ১৬ কোটি মানুষকে এগিয়ে নিতে হলে নৌকায় ভোট দিতে হবে।

তিনি বলেন, ইদানীং ইচ্ছাকৃত ঋণ খেলাপি সৃষ্টি হয়েছে। বাজার সিন্ডিকেট নামে নতুন আরেকটি সিন্ডিকেট হয়েছে, সেই সঙ্গে যোগ হয়েছে অর্থ পাচারকারীরা। এদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। স্বপ্নের বাংলাদেশ গড়তে হলে স্বাধীনতাবিরোধীদের থেকে বাংলাদেশকে রক্ষা করতে হলে শেখ হাসিনাকে ভোট দিতে হবে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। অনুষ্ঠানের আয়োজন করে মুক্তিযুদ্ধের চেতনায় সাংবাদিক ফোরাম।

সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, প্রেস ক্লাব আমার আসনে। একটা সময় প্রেস ক্লাবে আসতাম। এখন সাংবাদিকদের সমস্যা সবচেয়ে প্রকট। সাংবাদিক সমাজের সমস্যা আমরা সমাধান করতে পারিনি। প্রধানমন্ত্রী গতকাল ১০ম ওয়েজবোর্ডের আশ্বাস দিয়েছেন, সেটি বাস্তবায়ন করা হবে। আমি নির্বাচিত হতে পারলেও সারাজীবন সাংবাদিকদের সাথে সম্পর্ক রক্ষ করে যাব।

অনুষ্ঠানে ইকবাল সোবহান চৌধুরীর সভাপতিত্বে ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সোহেল হায়দার চৌধুরীর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সৈয়দ শুক্কুর আলী শুভ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি কুদ্দুস আফ্রাদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক মহাসচিব মঞ্জুরুল আহসান বুলবুল প্রমুখ।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button