সংবাদ সারাদেশ

জীবন দিয়ে হলেও শেখ হাসিনার ঋণ শোধ করবো: রুহুল আমিন

মোহনা অনলাইন

মহাজোটের কারণে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন তার প্রার্থিতা প্রত্যাহারের পর পটুয়াখালী-১ আসনে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৬ জন প্রার্থী। এদের মধ্যে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন মহাজোটের পক্ষে হেভিওয়েট প্রার্থী।

শনিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় পটুয়াখালী সদরের মাদারবুনিয়া ইউনিয়নের হাঝিখালী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সমর্থনে আয়োজিত নির্বাচনী পথসভায় তিনি বক্তব্য দেন। বক্তব্যে তিনি বলেন, জীবন দিয়ে হলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঋণ শোধ করতে চান জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীরতো সবই আছে, আমি আর কী দেব। তবে তার যদি রাজনৈতিক প্রয়োজন অথবা ব্যক্তিগত প্রয়োজন হয়, আপনারা সাক্ষী থাকেন, আল্লহর ফেরেশতারা দেখছেন, আমি অঙ্গীকার করছি, শেখ হাসিনার এ ঋণ আমি জীবন দিয়ে হলেও পরিশোধ করব।’ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মন্ত্রী করেছিল এবং তিনি আমাকে বারবার বলেছিলেন, আমি আপনাকে বহুবার মন্ত্রী করতে চেয়েছিলাম, কিন্তু আপনার দল হতে দেয়নি। এবারও তিনি নিজ দায়িত্বে নিজ বিবেচনায় সদয় হয়ে আমাকে মহাজোটের প্রার্থী হিসেবে নমিনেশন দিয়েছেন। আমি তার ঋণ কোনও দিন শোধ করতে পারব না।

এ সময় রুহুল আমিন হাওলাদারের সঙ্গে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের নেতারা ।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button