রাজনীতি

নির্বাচনে অংশগ্রহণের জন্য দর কষাকষি করেছে বিএনপি : আইনমন্ত্রী

মোহনা অনলাইন

আইনমন্ত্রী ও ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা ও আখাউড়া) আসনের নৌকার প্রার্থী আনিসুল হক বলেছেন, ‘নির্বাচনে আসার জন্য বিএনপি দর-কষাকষি করেছে। কথায় আছে না ‘‘এমন দাম চাইব কেউ আর কিনতে পারবে না।’’ তারা পেছনের দরজা ছাড়া আর কিছু বোঝে না। তাই অজুহাত দেখিয়ে তারা নির্বাচনে আসতে চাইছে না।’

আগামী ৭ জানুয়ারি যে জাতীয় নির্বাচন হবে বিএনপি-জামাত নির্বাচন বন্ধ করার চেষ্টা করবে। আপনারা এক বাক্যে বলে দিবেন আমরা নির্বাচন বন্ধ করার চেষ্টাকে মানিনা। তাই আপনারা কেন্দ্রে গিয়ে ভোট দিবেন। সারা বিশ্ব দেখতে চায় আপনারা আমাদের ভালবাসেন কিনা। রোববার (৩১ ডিসেম্বর) দুুপুরে উপজেলার গোপিনাথপুর ইউনিয়নের জয়নগর বাজারে নির্বাচনী গণসমাবেশে প্রধান অতিথির বক্ততায় তিনি এসব কথা বলেন।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

আনিসুল হক বলেন, ‘২০১৪ সালে বিএনপি-জামায়াতের বাধার মুখে ভোট হয়েছে। ২০১৮ সালেও ভোট হয়েছে এবং দেশে-বিদেশে গ্রহণযোগ্যতা পেয়েছে। ১৯৯৬ সালে বিএনপি একটি প্রহসনের নির্বাচন করে সরকার গঠন করেছিল, যা আন্দোলনের মুখে দেড় মাসও টিকেনি। ২০১৮ সালে আমার বিরুদ্ধে লন্ডনে বসে পরপর চারজনকে মনোনয়ন দিয়েছিল। এমনিভাবে সারাদেশেই একাধিক মনোনয়ন দিয়ে বাণিজ্য করে তারেক জিয়া শতশত কোটি টাকা পাচার করে নিয়ে গেছে।’

তিনি বলেন, ‘বাংলাদেশ যদি উন্নত দেশ হয় তাহলে আমাদের এবং আপনাদেরসহ সকলের মর্যাদা বাড়বে। আমাদের আর কেউ বলতে পারবে না ‘‘আমরা মিসকিন’’। আমাদের এখন আর কেউ বলে না ‘‘তলাবিহীন ঝুড়ি’’। আপনারা আমাকে ভালবাসেন এবং আমিও আপনাদের ভালবাসি, এটা বলার প্রয়োজন নেই। জনগণেরে উদ্দেশ্যে আইনমন্ত্রী বলেন, ‘আপনারা দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করার সুযোগ দেবেন না। দেশকে পিছিয়ে নেওয়ার সুযোগ দেবেন না। দেশকে যাতে এগিয়ে নেওয়া যায়, সেই চেষ্টা করতে হবে। আপনারা আমাদের ভোট দিয়ে সেই সুযোগই সৃষ্টি করবেন।

 আমরা চাই ২০৪১ সালে বাংলাদেশ সারা বিশ্বে উন্নত বাংলাদেশের মর্যাদা লাভ করুক। আপনাদের সহযোগিতায় বাংলাদেশ তাই হবে ইনশাআল্লাহ।’ এ সময় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের সকল ইউনিটের নেতারা উপস্থিত ছিলেন। পরে আইনমন্ত্রী পৌর এলাকার তালতলা গ্রামে ও গোপিনাথপুর শহীদ বাবুল উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী পথসভায় যোগদান করেন এবং কেন্দ্রে গিয়ে তাকে ভোট দেওয়ার জন্য জনগণকে আহ্বান জানান।

 

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button