খেলাধুলা

পাকিস্তানের বিপক্ষে কিউইদের ১৫ সদস্যের দল ঘোষণা

মোহনা অনলাইন

বাংলাদেশের বিপক্ষে ট-টুয়েন্টি সিরিজে সেরা কয়েকজন ক্রিকেটারকে বিশ্রাম দিলেও পাকিস্তানের বিপক্ষে পূর্ণশক্তির দল নিয়ে মাঠে নামবে নিউজিল্যান্ড। পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে নিউজিল্যান্ড।  ঘোষিত দলে চোট কাটিয়ে ফিরেছেন দুই পেসার ম্যাট হেনরি ও লকি ফার্গুসন।

তবে সিরিজের পাঁচ ম্যাচের সবকটিতে খেলবেন না উইলিয়ামসন ও ফার্গুসন। পুরোনো হাঁটুর চোট পর্যবেক্ষণের জন্য তৃতীয় ম্যাচে বিশ্রামে থাকবেন কিউই অধিনায়ক। ওই ম্যাচে তার জায়গায় নেতৃত্ব দেবেন মিচেল স্যান্টনার।

চোটের কারণে কাইল জেমিসন ও মাইকেল ব্রেসওয়েল এবারো দলে ফিরতে পারেননি। তবে এই সিরিজ থেকে বাদ পড়াদের মধ্যে উল্লেখযোগ্য নামটি রাচিন রবীন্দ্র। কিউই অলরাউন্ডার বিশ্বকাপে আলো ছড়ানো পারফরম্যান্সে নজর কেড়েছিলেন। কোচ গ্যারি স্টিড অবশ্য বলেছেন, রাচীনের কিছুটা বিশ্রাম প্রয়োজন। ১২ জানুয়ারি অকল্যান্ডে আগামী ১৩ জানুয়ারি শুরু হবে টি-টোয়েন্টি সিরিজটি। পরের চার ম্যাচ যথাক্রমে ১৪, ১৭, ১৯ ও ২১ তারিখ।

নিউজিল্যান্ডের টি-টুয়েন্টি দল: কেন উইলিয়ামসন (অধিনায়ক) (তৃতীয় ম্যাচ ব্যতীত), ফিন অ্যালেন, টিম সেইফার্ট (উইকেটরক্ষক), ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, জশ ক্লার্কসন (শুধু তৃতীয় ম্যাচ), মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, অ্যাডাম মিলনে, ইশ সোধি, টিম সাউদি, বেন সেয়ার্স (প্রথম ও দ্বিতীয় ম্যাচ) ও লোকি ফার্গুসন (তৃতীয়, চতুর্থ ও পঞ্চম ম্যাচ)।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button