Uncategorized

৪ বছর পর কলকাতার মঞ্চে গাইবেন জেমস

মোহনা অনলাইন

পশ্চিমবঙ্গে বাংলাদেশি ব্যান্ড মিউজিকের জনপ্রিয়তা কতটা বিস্তৃত, তা নতুন করে বলা নিষ্প্রয়োজন। বলা হয়, বাংলাদেশের রক তারকাদের দেখেই সেখানে গড়ে উঠেছে বিভিন্ন ব্যান্ড। তেমনই অনুকরণীয় এক তারকা জেমস; কলকাতায় যার জনপ্রিয়তা অনন্য।

বহুবার সিটি অব জয়-এ গেছেন, গান শুনিয়েছেন এই রকস্টার। এমনকি সেখানকার সংগীত বিষয়ক রিয়্যালটি শো-তে বিচারকের ভূমিকায়ও দেখা গেছে তাকে। সেই কলকাতায় গত চার বছরে আর গান করা হয়নি জেমসের! দেশ-বিদেশে বছরজুড়ে কনসার্টের ব্যস্ততা লেগে থাকলেও অজ্ঞাত কারণে মমতার রাজ্যে ব্যাটে-বলে মেলেনি নগরবাউলের।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

তবে এক হালি বছরের বিরতি কাটিয়ে ফের কলকাতার মঞ্চে উঠছেন জেমস। আগামী ৩ মার্চ সেখানকার নেতাজি ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য কনসার্টে গাইবেন বাংলা ব্যান্ড মিউজিকের এই জীবন্ত কিংবদন্তি। ‘পূজোওয়ালাদের গান পূজো’ শীর্ষক এই কনসার্টের আয়োজন করছে ফোরাম ফর দুর্গোৎসব।

ফের কলকাতা সফর প্রসঙ্গে জেমস বলেন, ‘ওপার বাংলার মানুষের সামনে বহুদিন পর হাজির হবো। আশা করছি গানে গানে সবার মন ভরাতে পারবো।’

কনসার্টটিতে নগরবাউল ছাড়াও পারফর্ম করবে কলকাতার সফলতম ব্যান্ড ‘ফসিলস’। এই ব্যান্ডের প্রধান রূপম ইসলামও আদতে জেমসের ভক্ত, অনুরাগী। ফলে গানে গানে দুই বাংলার পাশাপাশি দুই তারকার মেলবন্ধনের সাক্ষীও হবে কলকাতাবাসী।

কনসার্টের টিকিট প্ল্যাটফর্ম সূত্রে জানা গেলো, ৩ মার্চ বিকাল ৫টায় শুরু হবে শো। চলবে প্রায় মধ্যরাত অব্দি। টিকিট মূল্য নির্ধারণ করা হয়েছে ৪৯৯ রুপি।

প্রসঙ্গত, গেলো ৮ ডিসেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ে পারফর্ম করতে এসেছিলেন রূপম ও তার দল ‘ফসিলস’। একই কনসার্টে কলকাতার আরেক নন্দিত ব্যান্ড ‘চন্দ্রবিন্দু’ও গান করেছিল। অন্যদিকে জেমস দেশের বাইরে সর্বশেষ কনসার্ট করেছেন গত ১০ ফেব্রুয়ারি, মালয়েশিয়ার কুয়ালালামপুরে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button