বিনোদন

বেইলি রোডে আগুনের সুষ্ঠু তদন্ত চাইলেন শাকিব খান

মোহনা অনলাইন

রাজধানীর বেইলি রোডে বহুতল একটি ভবনে অগ্নিকাণ্ডে অন্তত ৪৬ জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন অন্তত ২২ জন। এ ঘটনায় নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

বেইলি রোডের এই অগ্নিকাণ্ডের ঘটনার শোক ছুঁয়ে গেছে সুপারস্টার শাকিব খানকেও। শোকার্ত এই অভিনেতা নিহতদের প্রতি শোক ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শুক্রবার সকালে দীর্ঘ পোস্ট দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। নিজের ফ্যান পেজে শাকিব লিখেছেন, অগ্নিকাণ্ডে নিহতদের বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করছি। হাসপাতালে যারা সংকটাপন্ন অবস্থায় আছেন, তারা যেন দ্রুত আরোগ্য লাভ করেন সেই কামনা করছি।

মহান সৃষ্টিকর্তা শোক সন্তপ্ত পরিবারের সকলকে এই ক্ষতি কাটিয়ে ওঠার শক্তি দান করুন। শাকিব খান বলেন, গতরাতে বেইলি রোডে ঘটে যাওয়া ভয়াবহ অগ্নিকাণ্ডের আগে সেখানে বেশিরভাগ মানুষ হয়তো গিয়েছিলেন তাদের প্রিয়জন নিয়ে আনন্দময় কিছু সময় ভাগাভাগি করতে। কেউ কেউ গিয়েছিলেন শপিংয়ে বা পরিবার পরিজন নিয়ে ফ্রি টাইমে খাওয়া-দাওয়া করতে।

কিন্তু এক নিমিষেই ভয়াবহ অগ্নিকাণ্ড থামিয়ে দিয়েছে এতোগুলো জ্বলজ্যান্ত জীবন। শাকিব তার পোস্টে উল্লেখ করেন, স্বজন হারিয়ে অনেকের ভবিষ্যৎ জীবনে নেমে এসেছে ঘোর অমানিশা! অনেকের তিলে তিলে গড়ে তোলা ব্যবসা প্রতিষ্ঠান শেষ হয়ে গেছে। এর আগে চট্টগ্রামের সীতাকুণ্ডসহ ঢাকার বনানী, চকবাজার, বঙ্গবাজার, নিউমার্কেটেও ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছিল।

সেই ইঙ্গিত দিয়ে শাকিব বলেন, কিছুদিন পরপর অগ্নিকাণ্ডে এতো এতো তরতাজা প্রাণ অকালে চলে যাওয়া এবং ক্ষয়ক্ষতি কোনোভাবে কাম্য নয়। এসব ঘটনার সুষ্ঠু তদন্তের নিষ্পত্তি হওয়া প্রয়োজন। অগ্নিকাণ্ড মোকাবিলায় ফায়ার সার্ভিসের প্রশংসা করে শাকিব লিখেছেন, জীবনের ঝুঁকি নিয়ে যারা সবসময় এমন অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা মোকাবিলা করে সাধারণ মানুষের জন্য জীবনের ঝুঁকি নিয়ে ঝাঁপিয়ে পড়েন, সেইসব ফায়ায় সার্ভিস কর্মীদের জানাই সেলুট!

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button