বিনোদন

নতুন সুখবর দিলেন পূর্ণিমা

মোহনা অনলাইন

ঢাকাই সিনেমার নন্দিত নায়িকা পূর্ণিমা নতুন সুখবর দিলেন তার ভক্তদের জন্য। ‘আহারে জীবন’ সিনেমার মাধ্যমে অনেক দিন পর পর্দায় ফিরছেন  তিনি। গেল বছর ‘আহারে জীবন’ নামের একটি ছবির শুটিং শেষ করেছেন চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। ছবিটি আসছে ঈদে মুক্তি পাবে। আর সেই ছবির প্রচারণায় থাকতে চান পূর্ণিমা। 

দেশবরেণ্য কাহিনীকার, পরিচালক ছটকু আহমেদের এই সিনেমাটি ইতিমধ্যেই সেন্সর ছাড়পত্র পেয়েছে। এতে কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেছেন তিনি। ছটকু আহমেদের পরিচালনায় এবারই প্রথম কোনো সিনেমায় কাজ করলেন এই অভিনেত্রী। এতে পূর্ণিমার বিপরীতে আছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ।

পূর্ণিমা জানান, ‘অনেক দিন পর সিনেমা মুক্তি পাচ্ছে। এটা ভালো লাগার বিষয়। একসময় বছরে অনেক ছবি মুক্তি পেত। এখন সেটি আর নেই। অনেক দিন ধরেই নিয়মিত অভিনয় করছি না। এ কারণে সিনেমাও ছিল না। ঈদে একটা সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। এটি অবশ্যই আমার জন্য খুশির খবর। একজন শিল্পীর ছবি যখন প্রেক্ষাগৃহে মুক্তি পায়, সেটি শিল্পীর জন্য আনন্দের। আর সেটি যদি ঈদ উৎসবে হয়, তা হলে সে আনন্দ দ্বিগুণ হয়ে যায়। তেমনটিই লাগছে আমার। তা ছাড়া ছটকু আহমেদের পরিচালনায় এটি আমার প্রথম কাজ। এ কারণে বাড়তি আগ্রহও কাজ করেছে। ছবি মুক্তির আগে ও পরের প্রচারে থাকতে চাই।’

‘আহারে জীবন’ সিনেমায় পূর্ণিমার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক ও বর্তমান সংসদ সদস্য ফেরদৌস আহমেদ। আরও দেখা যাবে সুচরিতা, জয় চৌধুরী মৌমিতা মৌকে। ছবিটি নিয়ে প্রত্যাশার কথাও জানালেন পূর্ণিমা।

বলেন, ‘ছবিটি নিয়ে প্রত্যাশা অনেক। কারণ ছবিটি গুণী নির্মাতা ছটকু আহমেদ নির্মাণ করেছেন। করোনাকালের কাহিনি নিয়ে ছবির গল্প। করোনাকালের অনেক স্মৃতি জড়িয়ে আছে এই ছবিতে। ছবিতে আমার সহশিল্পী ফেরদৌস। সব মিলে ভালো একটি কাজ হয়েছে। প্রেক্ষাগৃহে বসে দর্শকরা একটা ভিন্ন, পরিছন্ন গল্পের সিনেমা উপভোগ করতে পারবেন।

প্রসঙ্গত, পূর্ণিমার হাতে রয়েছে আরও বেশ কয়েকটি সিনেমা। এর মধ্যে ‘গাঙচিল’ ছবির কাজ শেষ হয়েছে। এ বছরের শেষে দিকে সিনেমাটি প্রেক্ষাগৃহে আসতে পারে। এ ছাড়া ‘জ্যাম’ ছবির শুটিংই শেষ হয়নি এখনো।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button