বিনোদন

অমিতাভ বচ্চন হাসপাতালে

মোহনা অনলাইন

হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন। এখন কেমন আছেন তিনি? কদিন আগেই বেশ ধুমধাম করে কেবিসি-র সেটে ৮১ বছরের জন্মদিন পালনম করলেন। একাধিক চোট, শারীরিক সমস্যা নিয়েও কাজ চালিয়ে যাচ্ছেন পুরো উদ্যমে এখনও। শুক্রবার মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে অভিনেতার অ্যাঞ্জিয়োপ্লাস্টি করা হয়েছে বলে খবর।

অভিনেতার শারীরিক অসুস্থতা শুরু থেকেই গোপন রাখা হয়েছিল। শুক্রবার এক্স-এ (সাবেক টুইটার) একটি পোস্টও করেন অভিনেতা। তিনি লেখেন, ‘‘আমি চিরকৃতজ্ঞ।’’ কিন্তু কেন তিনি এ কথা লিখেছেন তা নিয়ে অনুরাগীদের মধ্যে কৌতূহল দানা বাঁধে। সাধারণত রোগীর হার্টের অসুখের ক্ষেত্রে অ্যাঞ্জিয়োপ্লাস্টি করা হয়।

কিন্তু হাসপাতাল সূত্রে খবর, অমিতাভের শরীরে অ্যাঞ্জিয়োপ্লাস্টি করা হয়েছে অভিনেতার পায়ে। অমিতাভের পায়ে রক্ত জমাট বেঁধেছিল। তা পুনরায় সচল করতেই নাকি অ্যাঞ্জিয়োপ্লাস্টি করতে হয়েছে। যদিও এখনও পর্যন্ত বচ্চন পরিবারের তরফে এই প্রসঙ্গে কোনও কিছু জানানো হয়নি।

গত বছর মার্চ মাসে হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’ ছবির শুটিং করতে গিয়ে গুরুতর আহত হন অমিতাভ। অভিনেতার বুকের পাঁজরের তরুণাস্থি ও ডান পাঁজরের পেশি ছিঁড়ে যায়। তার পর চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী কয়েক মাস বিশ্রামে ছিলেন অভিনেতা। এই প্রসঙ্গে অমিতাভ নিজের ব্লগে লিখেছিলেন, ‘‘বুকে ব্যান্ডেজ করা হয়েছে। ডাক্তার বলেছেন বিশ্রাম করতে। হাঁটতে গেলে বুকে প্রচন্ড ব্যথা হচ্ছে।’’

চলতি বছরের শুরুতেই অমিতাভের কব্জিতে অস্ত্রোপচার হয়েছিল। নিজের ব্লগে সে কথা জানিয়ে অভিনেতা লিখেছিলেন, ‘‘শুটিং ফ্লোরে অনেকের সঙ্গে দেখা হল। অক্ষয়কে (অভিনেতা অক্ষয় কুমার) আমার হাতের অস্ত্রোপচারের বিষয়টাও বুঝিয়ে বললাম।’’ এর পরেও অভিনেতা কিন্তু শুটিংয়ে ফিরেছিলেন। শুক্রবার অমিতাভের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই সমাজমাধ্যমে অনুরাগীরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button