জীবনধারা

বিশ্বের সেরা রোমান্টিক রিসোর্ট থাকতে কত টাকা গুনতে হয় জানেন?

মোহনা অনলাইন

বিশ্বের সেরা পর্যটন গন্তব্য হিসেবে টানা চতুর্থবারের মতো পুরস্কার জিতেছে  মালদ্বীপ। সেরা গন্তব্যের পাশাপাশি আরও সাতটি পুরস্কার জিতেছে এটি। এর মধ্যে সেরা রোমান্টিক রিসোর্ট হিসেবে স্বীকৃতি পেয়েছে ‘বারোস মালদ্বীপ’ গত ১০ বছর ধরে এককভাবে এই স্বীকৃতি ধরেও রেখেছে বারোস দ্বীপের রিসোর্টটি।

সাগরের স্বচ্ছ জল আর অবারিত সবুজ দ্বীপের ফাঁকে ফাঁকে নারকেলগাছ নিচে বিলাসী আরামকেদারা। কিংবা সৈকত থেকে কিছুটা ভেতরে  সমুদ্রের বুকে পানির ওপর বাড়ি। পাশাপাশি সামুদ্রিক প্রানীদের কাছ থেকে উপভোগ করার সুযোগ তো আছেই।

২০২৩ সালে বারোস মালদ্বীপ রিসোর্ট প্রতিষ্ঠার ৫০ বছর উদ্‌যাপন করছে। এ উপলক্ষে পর্যটকদের জন্য বিশেষ ছাড়ও ঘোষণা করেছে রিসোর্টটি। এই ছাড়ের পরও রিসোর্টের সবচেয়ে কম দামের ভিলাটিতে এক রাত কাটাতে গুনতে হবে লাখ টাকার ওপরে। বারোস রিসোর্টে বিভিন্ন মানের, নানা সুযোগ-সুবিধাসংবলিত আবাসনব্যবস্থা আছে। এর মধ্যে সবচেয়ে ব্যয়বহুল হলো ব্যক্তিগত সুইমিংপুলসহ বারোস সুইট। এখানে থাকতে প্রতি রাতের জন্য ৪ লাখ ৪০ হাজার টাকা লাগে (ছাড়ের পর যা এখন প্রায় আড়াই লাখ টাকা)। আবাসন খরচের সঙ্গে যুক্ত হয় খাওয়াদাওয়াসহ অন্যান্য সেবা গ্রহণের চার্জ।
author avatar
Nusrat Jahan
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button