বিনোদন

অপূর্বর বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

মোহনা অনলাইন

অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর বিরুদ্ধে চুক্তিভঙ্গ ও অর্থ আত্মসাতের অভিযোগ এনেছে প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই। প্রতিষ্ঠানটির অভিযোগ, অপূর্ব ২৪টি নাটকের জন্য ৫০ লাখ টাকায় চুক্তিবদ্ধ হয়ে মাত্র ৯টি নাটকে কাজ করে ৩৩ লাখ টাকা নিয়ে সব ধরনের যোগাযোগ থেকে বিরত আছেন। এতে করে প্রযোজনা প্রতিষ্ঠানটি আর্থিক ক্ষতির মুখোমুখি হয়েছে।

অপূর্বকে আইনি নোটিশ পাঠানোর পাশাপাশি ১১ মার্চ আর্থিক ক্ষতির অভিযোগ এনে টেলিভিশন অ্যান্ড ডিজিটাল প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপ্যাব) এবং অভিনয় শিল্পী সংঘের কাছে লিখিত অভিযোগ দিয়েছে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার করিম ভূঁইয়া (শাহরিয়ার শাকিল)।

এ প্রসঙ্গে জিয়াউল ফারুক অপূর্ব বলেন, ‘এখন বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করতে চাই না। কারণ বিষয়টি এখন আইনি প্রক্রিয়ায় চলে গেছে এবং আমার সংগঠন অভিনয়শিল্পী সংঘ বিষয়টি দেখছে। পাশাপাশি টেলিভিশন অ্যান্ড ডিজিটাল প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশও (টেলিপাব) বিষয়টি নিয়ে অবগত। তারা যা বলার বলবেন। একই সঙ্গে আমার আইনজীবী কথা বলবেন। যেহেতু আইনি প্রক্রিয়ায় আমি এগোচ্ছি তাই এটা নিয়ে কোনো মন্তব্য বা কথাবার্তা এই মুহূর্তে বলতে চাই না।’

অভিনয় শিল্পী সংঘের সভাপতি নাসিম জানান, আগামী দুই-এক দিনের মধ্যে দুই পক্ষকে নিয়ে বসবে শিল্পী সংঘ ও টেলিপ্যাব। আলোচনার মাধ্যমেই বিষয়টি সমাধান করা হবে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button