বিনোদন

জাপানে ভূমিকম্পে আটকে পড়া জুনিয়র এনটিআর, এখন কেমন আছেন

মোহনা অনলাইন

জাপানে ছুটি কাটাচ্ছিলেন তেলুগু সিনে দুনিয়ার তারকা অভিনেতা জুনিয়র এনটিআর। নববর্ষের শুরু দিনে সেখানেই ছিলেন ছিলেন অভিনেতা। হঠাৎই অঘটন। প্রবল ভূমিকম্পে কেঁপে উঠল দ্বীপরাষ্ট্র জাপান। মুহূর্তের মধ্য়ে সবকিছু তছনছ। মৃত্যুকে চোখের সামনে থেকে দেখলেন দক্ষিণী জনপ্রিয় অভিনেতা জুনিয়র এনটিআর। তাঁর চিন্তায় ভক্তদের ঘুম উড়েছিল। সুস্থ রয়েছে ভক্তদের আশ্বস্ত করলেন অভিনেতা।

পরিবারের সঙ্গে ছুটি কাটাতে বছরের বেশ কয়েকবার বিদেশ যাত্রা করেন জুনিয়র এনটিআর। ডিসেম্বরের শেষের দিকে স্ত্রী লক্ষ্মী প্রণতি ও দুই সন্তান অভয় ও ভাগর্ভকে নিয়ে পাড়ি দিয়েছিলেন জাপানে। খ্রিস্টমাস এবং নতুন বছরের শুরু সেখানেই কাটে।

তবে বছরের পয়লা তারিখেই বড় অঘটন। পরপর ভূকম্পনে বিধ্বস্ত জাপান। তড়িঘড়ি দেশে ফিরতে হয় অভিনেতাকে। নিজের এক্স হ্যান্ডেলে অভিনেতা জানিয়েছন, সুরক্ষিত ভাবে তিনি বাড়ি ফিরে এসেছেন। পাশাপাশি তিনি জাপানে আকস্মিক এই প্রাকৃতিক বিপর্যয়ে দুঃখপ্রকাশ করেছেন। নতুন বছরের শুরুতেই ভয়াবহ ভূমিকম্প আঘাত হানে জাপানে। এখনও পর্যন্ত ২০ জনের মৃত্যুর খবর মিলেছে। দেশে সুনামি সতর্কতা জারি হওয়ার পর হাজারের বেশি মানুষকে সুরক্ষিত জায়গায় সরানো হয়েছে।

তিনি জানান, ক্ষতিগ্রস্তদের জন্য আমার ভীষণ কষ্ট হচ্ছে। জাপানের মানুষের সহনশীলতার ও কর্তব্য়পরায়ণাতার জন্য় আমি কৃতজ্ঞ। আশা করছি সকলকে খুব দ্রুত উদ্ধার করা। জাপানবাসীদের কাছে আমার আবেদন এই পরিস্থিতিতে সকলে মনকে শক্ত করুন।’ ১ জানুয়ারি হায়দরাবাদ বিমানবন্দরে সস্ত্রীক ও সন্তানদের সঙ্গে দেখা মেলে জুনিয়র এনটিআর-এর।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button