বিনোদন

যারা দেশকে ভালোবেসে থেকে যেতে চায়, তাদের থাকার ব্যবস্থা করে দিন

মোহনা অনলাইন

ঢাকা শহর যেন সমস্যায় জর্জরিত। বায়ুদূষণ কিংবা জ্যাম সব কিছুরই শীর্ষে। প্রকৃতিক দুর্যোগ ছাড়া দেশের জনসমস্যা নিয়ে তারকাদের খুব একটা কথা বলতে দেখা যায় না। জনসমস্যা নিয়ে তারকাদের নীরবতার মাঝে এবার একটু সরব হলেন অভিনেতা সিয়াম আহমেদ। 

বুধবার (১৭ জানুয়ারি) রাতে সোশ্যাল হ্যান্ডেলে ঢাকা শহর নিয়েই একটি লম্বা পোস্ট দেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ। তাতে ক্ষোভের সুরে সরকারের কাছে প্রশ্ন ছুঁড়ে বলেছেন, ‘নির্বাচনও শেষ হয়ে গেল। সরকারও প্রতিষ্ঠিত। আপনারা কি দেখতে পাচ্ছেন না, রাস্তার কী অবস্থা? পরিচিত মানুষেরা যখন দেশের অবস্থা নিয়ে নাক সিটকে বিদেশে সেকেন্ড হোম বানায়, তখনও গর্ব করে বলি, নিজের দেশ ছেড়ে কোথাও যাবো না। ভালো লাগে বলতে, আপন লাগে।’

‘ভিআইপি মুভমেন্ট’ বিষয়ে তার কথা, ‘একটা মানুষ যদি প্রতি দিন ৩ ঘণ্টার বেশি সময় রাস্তায় জ্যামে বসে থাকে, তাহলে কাজ করবে কীভাবে? প্রতিদিন যেন আরেকটু বেড়েই যাচ্ছে। মড়ার উপর খাঁড়ার ঘা হলো ‘ভিআইপি মুভমেন্ট’। অ্যাম্বুলেন্স যাওয়ার পথটুকুও আটকানো থাকে!”

শেষে সরকারের প্রতি আর্জি জানিয়ে সিয়াম বলেছেন, ‘দয়া করে এখনও যারা দেশকে ভালোবেসে থেকে যেতে চায়, তাদের থাকার ব্যবস্থা করে দিন। রিজিকের জন্য সবাইকেই প্রতিদিন অনেক জায়গায় চলাচল করতে হয়। তাদের কথাটা দয়া করে মাথায় রাখুন। আমাদের সাহায্য করুন, যাতে আমরাও পরিবার ও দেশটাকে সাহায্য করতে পারি।’

ভক্তরা সিয়ামের এমন মন্তব্যকে সাধুবাদ জানিয়েছেন। এমনকি সিয়োমের এই পোস্টে নির্মাতা চয়নিকা চৌধুরীও উল্লেখযোগ্য মন্তব্য করেছেন।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button