বিনোদন

১৭ বছর পর ‘অপারেশন জ্যাকপট’ দিয়ে ফের ক্যামেরার সামনে পল্লব

মোহনা অনলাইন

নব্বই দশকে টেলিভিশনের পর্দায় সুদর্শন  জনপ্রিয় মডেল-অভিনেতা পল্লব।  কাজ করেছেন বহু বিজ্ঞাপন ও নাটকে। দীর্ঘদিন শোবিজ অঙ্গন থেকে দূরে ছিলেন পল্লব। বিরতি ভেঙে এবার অভিনয়ে সরব হলেন তিনি।

তবে আরেকটি নতুন সংবাদ নিয়ে হাজরি হলেন তিনি জানা গেছে, ১১ বছরের প্রেমের সম্পর্কের পর গত বছরের ১৩ জুলাই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন তিনি। পাত্রী ওয়াহিদা রাহী ব্যবসাপ্রতিষ্ঠানের কর্ণধার।  দুই পরিবারের সম্মতিতে বিয়ের যাবতীয় আনুষ্ঠানিকতা সেরেছেন বলে জানালেন পল্লব।

২০১২ সালের তাঁদের প্রথম পরিচয় দুজনের। এরপর তাঁরা একে অপরের সঙ্গে কথা বলতেন। গণমাধ্যমকে পল্লব জানালেন, ফেব্রুয়ারি ও মার্চে একটি আনুষ্ঠানের মাধ্যমে বিয়ের খবরটি প্রকাশ্যে আনতে চেয়েছিলাম। এখন খবরটি প্রকাশ্যে এলেও কোনো সমস্যা নেই। আমরা তো বিয়ে করেছি। সবাই আমাদের তাঁদের প্রার্থণায় রাখবেন এটুকু প্রত্যাশা করছেন।

১৯৯১ সালে আফজাল হোসেনের পরিচালনায় গার্লিক অয়েল পণ্যের বিজ্ঞাপনচিত্রে প্রথম মডেল হন পল্লব। ‘কী মিষ্টি মিষ্টি অপলক দৃষ্টি, অপরূপ সুন্দর লাগছে/ এই মনের গভীরে, যার ছবি আঁকা আছে, তুমি সেই সুন্দর চোখে ভাসছে’—নব্বই দশকে প্রচারিত জনপ্রিয় এই বিজ্ঞাপনচিত্রের জিঙ্গেলের সঙ্গে কমবেশি সবাই পরিচিত। এই বিজ্ঞাপনচিত্রের সেই সুদর্শন মডেলই পল্লব আর সঙ্গে ছিলেন রিয়া। এমন আরও অনেক বিজ্ঞাপনচিত্রে সে সময় পল্লবের ছিল উজ্জ্বল উপস্থিতি। তাঁর বিপরীতে মডেল হয়েছেন অপি করিম, তারিন, রিয়া, সুইটি, মৌ, তানিয়াসহ অসংখ্য বড় তারকা। ছোটবেলা থেকে খেলাধুলায় আসক্ত পল্লব হুট করেই বিজ্ঞাপনচিত্রে কাজ শুরু করেন।

১৯৯৫ সালে আরেফিন বাদলের ‘প্রাচীর পেরিয়ে’ নাটকে অতিথি শিল্পী হিসেবে তার প্রথম অভিনয়ে অভিষেক ঘটে। এক যুগে কয়েক শ নাটকে অভিনয় করেছেন তিনি।  চলচ্চিত্রেও তার অভিষেক হয় শাহীন সুমন পরিচালিত ‌‌‘বিয়ে বাড়ি’ নামের চলচ্চিত্রের মাধ্যমে।

১৭ বছর পর ঐতিহাসিক সিনেমা ‘অপারেশন জ্যাকপট’ দিয়ে ফের বড় পর্দায় আসছেন পল্লব। সরকারি অনুদানে মুক্তিযুদ্ধের কাহিনি অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। সিনেমাটিতে তাকে এসএম গুপ্তা চরিত্রে দেখা যাবে।

দীর্ঘদিন পর ক্যামেরার সামনে দাঁড়ানোর অভিজ্ঞতা জানিয়ে পল্লব বলেন, ১৯৯১ সাল থেকে প্রায় ১৭ বছর টানা ক্যামেরার সঙ্গে দাঁড়িয়েছি, ১৭ বছর পর আবার কাজ করতে এসে কিছুেই নতুন মনে হয়নি। চেনা জায়গায় ফিরে নিজের প্রশান্তি অনুভব করছি।’

 

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button