খেলাধুলা

আবারো শীর্ষে মুস্তাফিজ, জয় চেন্নাইয়ের

মোহনা অনলাইন

মোট ৯ উইকেট নিয়ে পার্পেল ক্যাপের আবারো শীর্ষে মুস্তাফিজ। ঘরের মাঠে কলকাতা নাইট রাইডার্সকে ৭ উইকেটে হারিয়েছে চেন্নাই সুপার কিংস। কলকাতার ১৩৭ রানের জবাবে ১৭ ওভার ৪ বলে ১৪২ রান করে চেন্নাই। এই আসরে চেন্নাইয়ের তৃতীয় জয় এটি।

গতকাল সোমবার (৮ এপ্রিল) এম চিদাম্বরম স্টেডিয়ামে উড়তে থাকা কলকাতা নাইট রাইডার্সকে ৭ উইকেটে হারিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। প্রথমে ব্যাট করে কলকাতা নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৭ রানের সংগ্রহ পায়। জবাবে অধিনায়ক ঋতুরাজ গায়কোয়াড়ের অর্ধশতকে ভর করে ১৪ বল ও ৭ উইকেট হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় চেন্নাই।

মোস্তাফিজের দুর্দান্ত বোলিংয়ের সামনে কলকাতা টসে হেরে ব্যাটিংয়ে নেমে করতে পারে ৯ উইকেটে ১৩৭ রান। নিজের তৃতীয় ওভারে মহেন্দ্র সিং ধোনির গ্লাভস থেকে আন্দ্রে রাসেলের ক্যাচ না পড়লে ফিজের উইকেট দাঁড়াত তিন।

তবে উইকেটের জন্য অপেক্ষা করতে হয়নি ফিজকে। ইনিংসের শেষ ওভারের প্রথম বলে ফেরান কলকাতার অধিনায়ক শ্রেয়াস আইয়ারকে। তার ক্যাচটি নিয়ে আইপিএলে নিজের ১০০ তম ক্যাচ নেওয়ার কীর্তি গড়লেন রবীন্দ্র জাদেজা। সেই ওভারের চতুর্থ বলে মিচেল স্টার্ককে ডাক উপহার দেন মোস্তাফিজ।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button