Uncategorized

মোহাম্মদপুরে গরু ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের সময় ছাত্রলীগ নেতা আটক

অনলাইন ডেস্ক

রাজধানীর মোহাম্মদপুরে এক গরু ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের সময় ছাত্রলীগ নেতাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে মোহাম্মদপুরের ঢাকা উদ্যানের দুই নম্বর রোড এলাকায় এ ঘটনা ঘটে।

আটক দুই ছিনতাইকারী হলেন- আরিফ (২৪) ও মামুন (২৩)। এদের মধ্যে আরিফ মোহাম্মদপুর থানার ৩৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বলে জানা গেছে। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইকালে ব্যবহৃত চাপাতি উদ্ধার করা হয়।

মোহাম্মদপুর থানার ৩৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি জীবন আহমেদ বলেন, আরিফ মোহাম্মদপুর থানার ৩৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। আমরা তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেব।

এ বিষয়ে মোহাম্মদপুর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ঢাকা উদ্যানের দুই নম্বর রোডের একটি প্লটে কিছু গরু ব্যবসায়ী গরু এনে সেগুলো হাটে বিক্রি করেন। মধ্যরাতে ওই প্লটে চারজন ছিনতাইকারী এক ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের চেষ্টা করে। এ সময় তার চিৎকারে অন্য ব্যবসায়ী এবং স্থানীয়রা চলে আসলে দুইজন পালিয়ে যায়। অপর দুইজনকে চাপাতিসহ আটক করেন স্থানীয়রা। পরে গণধোলাই দিয়ে আমাদের কাছে সোপর্দ করেন। এ ঘটনায় চারজনকে আসামি করে একটি মামলা করা হয়েছে। আমরা দুজনকে আটক করে আদালতে পাঠিয়েছি।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button