ঢাকা

রাজবাড়ী গোয়ালন্দের শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত জাকির হোসেন

মোহাম্মদ ইউসুফ মিয়া রাজবাড়ী প্রতিনিধি

প্রাথমিক শিক্ষা পদক বাছাই-২০২৩ জেলা পর্যায়ে রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাচিত হয়েছেন গোয়ালন্দ উপজেলার ইউ,এন,ও, মোঃ জাকির হোসেন।

তিনি একজন মেধাবী, চৌকস ও সৃজনশীল কর্মকান্ডে ও প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে বিশেষ অবদান রাখার কারনে জেলায় শ্রেষ্ঠ নির্বাহী কর্মকর্তা হিসেবে তিনি সেরা নির্বাচিত হয়েছেন।

গত (১৪ই সেপ্টেম্বর) প্রাথমিক শিক্ষা পদক যাচাই-বাছাই কমিটির উদ্যোগে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে যাচাই-বাছাই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

এই প্রতিযোগীতায় অংশগ্রহন করেন রাজবাড়ী সদর,পাংশা,কালুখালী,বালিয়াকান্দি ও গোয়ালন্দ উপজেলাসহ জেলার ৫টি উপজেলার নির্বাহী কর্মকর্তাগণ।

প্রতিযোগিতা শেষে গত (২১শে সেপ্টেম্বর) রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় থেকে ফলাফল ঘোষণা করা হয়।

৫টি উপজেলার মধ্যে গোয়ালন্দ উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেনকে জেলার শ্রষ্ঠ নির্বাচিত ঘোষণা করেন। এবার তিনি বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতায় সুযোগের আরে একধাপ এগিয়ে। তিনি ৩৪তম বিসিএস প্রশাসন সার্ভিসের সদস্য হিসেবে যোগদান করেন।

জাকির হোসেন ২০২২ সালের ১২ই জুন গোয়ালন্দ উপজেলায় নির্বাহী কর্মকর্তা হিসাবে যোগদান করেন। যোগদানের পর থেকে শতভাগ
প্রাথমিক এবং মাধ্যমিক শিক্ষার মানোন্নয়নে ও স্কাউটের আওতায় আনাসহ সব ধরনের চেষ্টা চাকিয়ে যাচ্ছেন। এই রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ নির্বাহী কর্মকর্তা হিসেবে নির্বাচিত হওয়ায় সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেন জানান, আমি এক বছর হলো গোয়ালন্দ উপজেলায় যোগদান করেছি। আমি শিক্ষার মানোন্নয়নে নিজের সামর্থ্য অনুযায়ী ভালো কিছু করার সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি আগামী দিনগুলোতেও আমার এ ধরণের চেষ্টা অব্যাহত থাকবে। এক্ষেত্রে আমাকে সকলের সার্বিক সহযোগিতা চাই।

author avatar
Mohona Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button