সংবাদ সারাদেশ

নারায়ণগঞ্জে ট্রেন স্টেশনে ব্যাপক তল্লাশি পুলিশের

মোহনা অনলাইন

রোববার সকাল থেকে জাতীয় নির্বাচনের তফসিল প্রত্যাখ্যান করে বিএনপির ডাকা টানা ৪৮ ঘণ্টার হরতাল শুরু হয়েছে সকাল থেকে। সরেজমিনে দেখা গেছে, সকাল ১০টায় ঢাকা থেকে নারায়ণগঞ্জের কেন্দ্রীয় স্টেশনে যাত্রীবাহী ট্রেন আসে। এরপর ঢাকামুখী যাত্রীদের নিয়ে ১০টা ২০ মিনিটে রওনা দেয় ট্রেন। এ সময় প্রতিটি বগিতে রেলওয়ে পুলিশ যাত্রীদের মালামাল ও বোতল সামগ্রী তল্লাশি চালায়।

ঢাকা-নারায়ণগঞ্জ রুটের ট্রেন চলাচলে কড়া নিরাপত্তায় রয়েছে জেলা ও রেলওয়ে পুলিশ। প্রতিটি যাত্রীর মালামাল ও বোতলসদৃশ সরঞ্জাম তল্লাশি করা হচ্ছে। কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই হরতাল-অবরোধের সকাল থেকে সিডিউলের নিয়মে স্বাভাবিক ট্রেন চলাচল করছে বলে জানান নারায়ণগঞ্জ স্টেশন মাস্টার কামরুল ইসলাম।

রেলওয়ের পুলিশের উপপরিদর্শক (এসআই) মোকলেছুর রহমান বলেন, ‘ভোর থেকে স্টেশনে আগত প্রতিটি যাত্রীর মালামাল তল্লাশি করা হচ্ছে। ট্রেনের বগিতেও কোনো নাশকতা সরঞ্জাম বহন করতে না পারে সেগুলো নজর রাখা হচ্ছে।’ নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) মাহফুজুর রহমান জানান, নাশকতা রুখতে সকাল থেকে স্টেশন কঠোর নিরাপত্তা দেয়া হচ্ছে। আগত যাত্রীদের সন্দেহ হলে তল্লাশি করা হচ্ছে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button